,

রায়লা ২০১৭’র বেষ্ট RYLARIAN সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র নাজমুল

foysol news

নিজস্ব প্রতিবেদক: Discover, Exchange, Develop এই থীম নিয়ে রোটারি ক্লাব অব এলিজগ্যন্স এর আয়োজনে সংঘটিত হওয়া ৪দিনের রোটারি ইয়ুথ লিডারশীপ ২০১৭ ক্যাম্প এ সারাদেশের প্রায় ১০০জন রোটার্যাক্ট, রোটারিয়ান এবং নন-রোটার্যাক্ট অংশগ্রহণ করেন।

এতে সার্বিক দিক বিবেচনার ভিত্তিতে ‘রায়লা ২০১৭’ এর বেষ্ট RYLARIAN সম্মাননা পান সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং সিলেট মুক্ত রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভারমেট নন- রোটার্যাক্ট নাজমুল হোসাইন নাবিল।

ক্যাম্প ভেন্যু হিসেবে ব্যবহৃত হয় সিলেট খাদিমনগরের এফআইভিডিবি সেন্ট্রাল ট্রেনিং সেন্টার।

গত ২০শে মে সমাপনী দিবসে অংশগ্রহণকারীদের হাতে তুলে দেওয়া হয় তাদের ৪দিনের কার্যক্রমে অংশগ্রহণ সার্টিফিকেট এবং বিশেষ পুরস্কার।

এতে বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের মধ্যে সার্বিক দিক বিবেচনায় এক্টিভিটি মার্কিং, ডেডিকেশন, ইভেন্ট গুলোতে সাফল্যের সহিত অংশগ্রহণ এর ভিত্তিতে মূল্যায়ন কার্য সম্পন্ন করা হয়।

রায়লা’১৭ ক্যাম্প কমান্ডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন আহমেদ রেজাউল করিম জুবায়ের (পিএইচএফ), ডিস্ট্রিক্ট ট্রেজারার এবং চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন রোটারিয়ান মোঃ ইকবাল হোসাইন খান (পিএইচএফ)।

মূল্যায়ন কার্যে রয়লা অফিসিয়ালস ক্যাম্প এডজাট্যন্ট হিসেবে নিয়োজিত ছিলেন ডিআরআর শাহ জুনেদ আলী, ডিআরআরই জিয়া উদ্দিন শাকিল, রোটা. এস রাহমান সায়েফ, রোটা. ফয়সাল আহমেদ, রুজি প্রমুখসহ আরো অনেক।

ভলান্টিয়র্স পুরস্কার বিতরণী পর্বে প্রধান অতিথী হিসেবে ছিলেন ডিস্ট্রিক্ট গভর্ণর শহীদ আহমেদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিডিজি ডিআর মঞ্জুরুল হক চৌ:, এমপিএইচএফ এমসি., রোটা ফিজিও মারুফ আহমেদ চৌ:, বিভিন্ন ক্লাবের এক্স প্রেসিডেন্ট এবং রোটারিয়ানরা।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Facebook Auto Publish Powered By : XYZScripts.com