,
শিরোনাম
সুনামগঞ্জে শ্রমিকলীগের ১২টি উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত মৌলভীবাজারে অবাধে চলছে পাহাড় কাটা বিয়ানীবাজারে সৎ মেয়েকে শ্লীলতাহানির অভিযোগে পাষন্ড পিতা অাটক দেওয়ান ফরিদ গাজীর ৭ম মৃত্যুবার্ষিকী আজ প্রেমিকের সাথে পালাতে গিয়ে চালকের হাতে ধর্ষিত হল প্রেমিকা শাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির চেষ্টা: আটক ২ প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা শুরু আজ বিশেষ ডিস্কাউন্টে KinBD.Com এ পাওয়া যাবে শাওমির স্মার্ট ফোন বিপিএলে পয়েন্ট তালিকায় বড় পরিবর্তন রাবি থেকে অপহৃত ছাত্রী উদ্ধার, আটক ১ শাহ জমির উদ্দিন রহ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল কাল বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী

ভাইরাল শাহরুখ কন্যা সুহানা

aW1hZ2UtMzk0NTcuanBn

বিনোদন ডেস্ক : বলিউডে অভিষেক না হলেও ইতিমধ্যে বহুবার খবরের শিরোনামে এসেছেন শাহরুখ কন্যা সুহানা। সম্প্রতি আরও একবার শিরোনামে এলেন তিনি। উপলক্ষ্য মা গৌরী খানের রেস্তোরাঁ লঞ্চ। সেখানে স্পটলাইট কাড়লেন মেয়ে। আর সেই ছবি ভাইরাল হলো সোশ্যাল দুনিয়ায়।
ফাদার্স ডে-র দিনে মায়ের জমকালো পার্টিতে বাবা শাহরুখের হাত ধরে পৌঁছেছিলেন মেয়ে সুহানা। এক গাড়িতে চড়েই বাবার সঙ্গে পার্টিতে আসেন ১৭ বছরের সুহানা। ব্যস, এরপর একের পর এক ফ্ল্যাশ দুজনের ওপর। সুহানাকে নিয়ে পোজ দিয়ে গেলেন শাহরুখ। মা গৌরী খানের রেস্তোরাঁ লঞ্চে এই দৃশ্যই সেরা।

বান্দ্রার বুকে এই রেস্তোরাঁর ইন্টেরিয়র ডিজাইনিংয়ের দায়িত্বে ছিলেন গৌরী খান। স্বাভাবিকভাবেই রেস্তোরাঁ উদ্বোধনে ছিল বলিউড তারকাদের মেলা। একসঙ্গে এলেন আলিয়া-সিদ্ধার্থ। গসিপ শুরু আবার মালাইকা ও অর্জুনের পর পর উপস্থিতি নিয়ে। এলেন সুশান্ত, কৃতি, জয়াকলিন, অনীল কাপুরসহ শাহরুখ বন্ধু ফারহা খান। কেউ ডিজাইনার পোশাকে, কেউ বা এই গ্র্যান্ড অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছিলেন ক্যাজুয়াল লুক।

কিন্তু সব তারকাই এ দিন ফিকে হয়ে পড়েছিলেন সুহানা খানের কাছে। অরেঞ্জ রঙের শর্ট ব্যান্ডেজ ড্রেসে এক্কেবারে বলিউড ডিভা দেখাচ্ছিল সুহানাকে। সিনে দুনিয়ার খবর অনুযায়ী শিগগিরই বলিউডে অভিষেক হবে সুহানার। এ দিনের ক্যামেরা ফেসিং যেন নতুন জার্নির আগে ঝালিয়ে নেয়ার মতোই মনে হচ্ছিল।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com