,

সৌদি আরবে অগ্নিকান্ডে বাংলাদেশীসহ ১১ জন নিহত

ফাইল ছবি
ফাইল ছবি

সেলিম আহমেদ, সৌদি আরব প্রতিনিধিঃ সৌদি আরবের গত বুধবার  দক্ষিণাঞ্চলীয় প্রদেশ নাজরানে একটি বাড়িতে আগুন লেগে ধোঁয়ায় শ্বাসরুদ্ধ হয়ে বাংলাদেশিসহ ১১ বিদেশি নাগরিক নিহত ও ৬ জন আহত হয়েছেন ।
সৌদি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জানিয়েছে জানালাবিহীন একটি পুরোনো বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ১১ জন ধোঁয়ায় দমবন্ধ হয়ে মারা গেছে, ৬ জন আহত হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি তবে সবাই বাংলাদেশ ও ভারতের নাগরিক বলে ধারণা করা হচ্ছে।
এব্যাপারে যোগাযোগ করা হলে জেদ্দায় নিযুক্ত বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এফ এম বোরহান  বলেন, আমরা খবর পেয়েছি এবং সেখানে কতজন বাংলাদেশি আছেন সেটা জানার চেষ্টা অব্যাহত আছে ।
সিভিল ডিফেন্স সুত্রে জানা যায়, বুধবার ভোর ৪টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় বাসাটিতে থাকা সবাই গভীর ঘুমে নিমজ্জিত ছিলেন।  নিহত এবং আহতরা সবাই একটি কনস্ট্রাকশন কোম্পানী কর্মরত ছিলেন এবং তারা ফয়সালিয়া এলাকার স্বর্ণ মার্কেটের পাশে বসবাস করে আসছিলেন।
পুরোনো এয়ারকন্ডিশনে বৈদ্যতিক শটসার্কিটের কারণে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নাজরানে নিহতদের মধ্যে একজন বাংলাদেশী বলে নিশ্চিত হওয়া গেছে। নিহতের বাড়ী মানিকগঞ্জে। এছাড়া অন্যদের মধ্যে পশ্চিম বঙ্গের কয়েকজন বাঙ্গালী রয়েছেন বলে ঘটনাস্থল থেকে জানাগেছে ।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Facebook Auto Publish Powered By : XYZScripts.com