» জেদ্দায় এটিএন বাংলার ২১বছর পদার্পণ ঊপলক্ষে আলোচনা সভা

প্রকাশিত: ১৭. জুলাই. ২০১৭ | সোমবার

সেলিম আহমেদ, সৌদি আরব প্রতিনিধিঃ জেদ্দায় রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চল কতৃক আয়োজিত এটিএন বাংলার ২১বছর পদার্পণ ঊপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
গত শনিবার রাতে জেদ্দায় স্থানীয় একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায় সংঠনের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাংবাদিক বাহার উদ্দিন বকুলের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের সভাপতি সাংবাদিক এম ওয়াই আলাউদ্দিন ।
এতে এটিএন বাংলার প্রতিনিধি সাংবাদিক সাজেদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জেদ্দার সিনিয়র সাংবাদিক মোঃ সুহেল রানা ,  জেদ্দার সিনিয়র সাংবাদিক সেলিম আহমেদ ।
সভায় বক্তব্য দেন সাংবাদিক হানিছ সরকার উজ্জ্বল , সাংবাদিক কামাল পারভেজ অভি ,সাংবাদিক সাইদ আহমেদ , সাংবাদিক ফিরুজ আহমেদ , সাংবাদিক মোবারক হোসেন ভুইয়া , সাংবাদিক কাওছার আহমেদ ও রঞ্জু আহমেদ সহ আরো অনেকেই । অনুষ্ঠানে এটি এন বাংলা’র দুই দশক পূর্তি ও একুশ বছরে পদার্পন উপলক্ষে  আলোচনাসভা ও কেক কাটা হয় ।
 এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায়  বক্তারা বলেন এটিএন বাংলা শুরু থেকেই গ্রামের অবহেলিত-সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করছে । গণমাধ্যমটি এখন ২১’এ পা দেওয়ায় পুরোপুরি প্রাপ্ত বয়স্ক হয়েছে। এজন্য এটিএন বাংলার কাছে আমাদের চাওয়া পাওয়া আরো বেড়েছে । আমরা আশা করি তারা সেটি পূরণ করবে ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

Share Button

Calendar

July 2017
M T W T F S S
« Jun    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
Facebook Auto Publish Powered By : XYZScripts.com