,
শিরোনাম
সুনামগঞ্জে শ্রমিকলীগের ১২টি উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত মৌলভীবাজারে অবাধে চলছে পাহাড় কাটা বিয়ানীবাজারে সৎ মেয়েকে শ্লীলতাহানির অভিযোগে পাষন্ড পিতা অাটক দেওয়ান ফরিদ গাজীর ৭ম মৃত্যুবার্ষিকী আজ প্রেমিকের সাথে পালাতে গিয়ে চালকের হাতে ধর্ষিত হল প্রেমিকা শাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির চেষ্টা: আটক ২ প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা শুরু আজ বিশেষ ডিস্কাউন্টে KinBD.Com এ পাওয়া যাবে শাওমির স্মার্ট ফোন বিপিএলে পয়েন্ট তালিকায় বড় পরিবর্তন রাবি থেকে অপহৃত ছাত্রী উদ্ধার, আটক ১ শাহ জমির উদ্দিন রহ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল কাল বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী

জেদ্দায় এটিএন বাংলার ২১বছর পদার্পণ ঊপলক্ষে আলোচনা সভা

atn

সেলিম আহমেদ, সৌদি আরব প্রতিনিধিঃ জেদ্দায় রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চল কতৃক আয়োজিত এটিএন বাংলার ২১বছর পদার্পণ ঊপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
গত শনিবার রাতে জেদ্দায় স্থানীয় একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায় সংঠনের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাংবাদিক বাহার উদ্দিন বকুলের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের সভাপতি সাংবাদিক এম ওয়াই আলাউদ্দিন ।
এতে এটিএন বাংলার প্রতিনিধি সাংবাদিক সাজেদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জেদ্দার সিনিয়র সাংবাদিক মোঃ সুহেল রানা ,  জেদ্দার সিনিয়র সাংবাদিক সেলিম আহমেদ ।
সভায় বক্তব্য দেন সাংবাদিক হানিছ সরকার উজ্জ্বল , সাংবাদিক কামাল পারভেজ অভি ,সাংবাদিক সাইদ আহমেদ , সাংবাদিক ফিরুজ আহমেদ , সাংবাদিক মোবারক হোসেন ভুইয়া , সাংবাদিক কাওছার আহমেদ ও রঞ্জু আহমেদ সহ আরো অনেকেই । অনুষ্ঠানে এটি এন বাংলা’র দুই দশক পূর্তি ও একুশ বছরে পদার্পন উপলক্ষে  আলোচনাসভা ও কেক কাটা হয় ।
 এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায়  বক্তারা বলেন এটিএন বাংলা শুরু থেকেই গ্রামের অবহেলিত-সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করছে । গণমাধ্যমটি এখন ২১’এ পা দেওয়ায় পুরোপুরি প্রাপ্ত বয়স্ক হয়েছে। এজন্য এটিএন বাংলার কাছে আমাদের চাওয়া পাওয়া আরো বেড়েছে । আমরা আশা করি তারা সেটি পূরণ করবে ।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com