» হাবিব-তিশা এক সিটে! নতুন গুঞ্জন

প্রকাশিত: ২৭. আগস্ট. ২০১৭ | রবিবার

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। অন্যজন মডেল-অভিনেত্রী তানজিন তিশা। বেশ কিছুদিন ধরেই মিডিয়া পাড়ায় গুঞ্জন উড়ছে প্রেম করছেন তারা। যদিও তাদের সম্পর্ক নিয়ে এ পর্যন্ত পরিষ্কার কোনো বক্তব্য দেননি তিশা-হাবিব।
গত ১৯ জানুয়ারি স্ত্রী রেহানের সঙ্গে আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদ হয় হাবিবের। এরপর হাবিবের স্ত্রীর ফেসবুক ও সংবাদমাধ্যমের সুবাদে জানা যায়, তিশার কারণেই বিচ্ছেদ হয়েছে হাবিব-রেহানের। তবে এমন অভিযোগ অস্বীকার করেন হাবিব। তবে তানজিন তিশার সঙ্গে তার সম্পর্কটা একান্তই ব্যক্তিগত বলেও জানান হাবিব।
তারপর বেশ কিছুদিন বিষয়টি নিয়ে থেমে ছিল আলোচনা। কিন্তু আবারো তিশা-হাবিবের সম্পর্কের গুঞ্জনে নতুন হাওয়া লেগেছে। এবার এ আলোচনার জন্ম দিয়েছেন তিশা নিজেই। এ আলোচনার শুরু একটি ছবিকে কেন্দ্র করে। গতকাল দিবাগত রাতে তিশা তার ফেসবুক অ্যাকাউন্টের ‘প্রোফাইল পিকচার’-এ একটি ছবি দেন। এতে দেখা যায়, রেইন কোর্ট পরিহিত হাবিব মোটর সাইকেলের চালকের আসনে। তার পেছনে বসে আছেন তিশা।

ছবিটি ফেসবুকে পোস্ট করার পরই শুরু হয় নতুন গুঞ্জন। অনেকেই বলছেন- প্রেম করছেন এই জুটি, আর এ নিয়ে কোনো সন্দেহ নেই। অনেকে প্রশ্ন তুলেছেন তবে কী বিয়ে করে ফেলেছেন হাবিব-তিশা? কেউ কেউ তাদের অভিনন্দন জানিয়েছেন। তবে এই ছবিটি নতুন কোনো কাজের দৃশ্য কিনা তাও নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে তিশার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও সাড়া দেননি এই অভিনেত্রী।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২ বার

Share Button

Calendar

September 2017
M T W T F S S
« Aug    
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
Facebook Auto Publish Powered By : XYZScripts.com