,

এম.সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট জেলা বিএনপির দোয়া মাহফিল

duwa mahfil

নিউজ ডেস্ক :   বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম. সাইফুর রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার হযরত শাহজালাল (রহ.) দরগাহ মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে মরহুম এম. সাইফুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও বিএনপির প্রতিষ্ঠাতা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত করে মোনাজাত করা হয়। এছাড়া বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তার ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে এবং দেশ ও জাতীর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট জেলা বিএনপি’র সাবেক আহবায়ক এড. নুরুল হক, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সভাপতি এড. মাওলানা আব্দুর রকিব, সিলেট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপি’র সহ সভাপতি রেজাউল হাসান কয়েস লাদী, সিলেট জেলা বিএনপি’র সহ সভাপতি শেখ মখন মিয়া চেয়ারম্যান, সহ সভাপতি শাহ জামাল নুরুল হুদা, এ কে এম তারেক কালাম, জালাল উদ্দিন চেয়ারম্যান, সিলেট জেলা বিএনপি’র উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, নজরুল ইসলাম ময়ূর, বদরুদ্দোজা বদর, সিলেট জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক মামুন রশিদ মামুন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, জেলা বিএনপির দফতর সম্পাদক এডভোকেট মোহাম্মদ ফখরুল হক, শ্রম বিষয়ক সম্পাদক সুরমান আলী, স্বেচ্ছাসেবক বিষয়ক  সম্পাদক লায়েস আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আল মামুন খান, মহানগর বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক সোহাদ রব চৌধুরী, তাতী বিয়ষক সম্পাদক ওহিদ আহমদ তালুকদার, মহানগর বিএনপি’র মানবাধিকার বিষয়ক সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, জেলা বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ দফতর সম্পাদক আব্দুল মালেক, দিদার ইবনে তাহের লস্কর, সহ প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, সহ আইন বিষয়ক সম্পাদক এড. ইসরাফিল আলী, সহ শিশু বিষয়ক সম্পাদক দিলোয়ার হোসেন জয়, সহ ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক আব্দুল লতিফ খান, সহ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জেলা বিএনপি’র সদস্য গিয়াস আহমদ মেম্বার, ফরিদ আহমদ, ইসলাম উদ্দিন, সাহেদুল ইসলাম বাচ্চু, হাসান মইন উদ্দিন আহমদ। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মো. আফরোজ আলী, তৈয়বুর রহমান, এএসএম আজাদ, এনামূল আজিজ মুন্না, আকবর আলী, বাচ্চু মিয়া, শাহীন আহমদ, নজরুল ইসলাম, আব্দুল খালিক, ময়নুল ইসলাম মঞ্জু, সাব্বির আহমদ, সুহেদ আহমদ, মস্তাক আহমদ, সাহেদ আহমদ, কলে­াল জ্যোতি বিশ্বাস জয়, আব্দুল হাসিম জাকারিয়া, আব্দুল কাইয়ূম, বুরহান আহমদ রাহেল, আলী আহমদ আলম, নাসির উদ্দিন রহিম,  শামীম আহমদ, সাহেদ আহমদ, সালাহ উদ্দিন রিমন, জাকির হোসেন, সুহেল ইবনে রাজা, সুহেল রানা, দুলাল রাজা, আলী আকবর রাজন, মিজানুর রহমান মিজান, সেলিম আহমদ, শাহজাহান জুয়েল, জামাল আহমদ, ফারুক আহমদ, আঙ্গুর আলম, বাবুল মিয়া, সিরাজুল ইসলাম, মইনুদ্দিন, সাহেদুল ইসলাম বাচ্চু, ফখরুল ইসলাম, হেলাল আহমদ মামুন, হেলাল আহমদ, রুবেল আহমদ, ইফতেখার আহমদ চৌধুরী সানী, মকসুদ আলম, মুহিবুর রহমান লিটন, তানিমূল ইসলাম তানিম, মকসুদ আলম রিপন, মোহাম্মদ আলী, ফয়জুল ইসলাম, কামরুল রানা, সাইফুল আলম, সিদ্দিকী রহমান, সিরাজ আহমদ, ইমরান আহমদ রাফি, ইমরান আহমদ প্রমুখ।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com