,

রবিবার থেকে সিলেট সিক্সার্সের যাত্রা শুরু

Sylhet-Sixers

ক্রীড়া প্রতিবেদক : সিলেট সিক্সার্স। আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ক্রিকেটে সিলেটের দল। লাগলে বারি বাউন্ডারি শ্লোগানে দেশ কাঁপাতে প্রস্তুতি প্রায় শেষ করেছে দলটি। আগামী ১০ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করবে দলটি। এ উপলক্ষে সিলেটে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য অনুষ্ঠানের। এর আগে দুপুরে সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে এক সংবাদ সম্মেলনও অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিতের পক্ষ থেকে আলোকসজ্জায় সাজানো হয়েছে পুরো সিলেট নগরীকে। রাতের সিলেট এক অপূর্ব রূপ নেয়।

সিলেট সিক্সার্সের যাত্রা সূচনা উপলক্ষ্যে আয়োজন করা হয়েছে ঈদ পুর্নমিলনী, সংবাদ সম্মেলন ও সিলেট সিক্সার্সের অফিসিয়াল যাত্রা, সাংস্কৃতিক ও সঙ্গীতানুষ্ঠানের। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সিলেট সিক্সার্সের আইকন প্লেয়ার সাব্বির রহমান।

আয়োজনগুলোর মধ্যে শুরুতেই বেলা ২ টায় নগরীর ধোপাদিঘীর পাড়স্থ হাফিজ কমপ্লেক্সে অনুষ্ঠিত মধ্যাহ্নভোজ। বেলা সাড়ে তিনটায় নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে সংবাদ সম্মেলন। সাড়ে ৪ টায় অফিসিয়ালি যাত্রা শুরু করবে সিলেট সিক্সার্স।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিক্সার্সের উপদেষ্টা ও গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র প্রতিষ্ঠাতাকালীন ব্যবস্থাপনা পরিচালক নাসির আহমদ চৌধুরী।

অতিথিবৃন্দ আনুষ্ঠানিকভাবে যাত্রা ঘোষণা করবেন সিলেট সিক্সার্সের। এরপর সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক ও বর্ণাঢ্য সঙ্গীতানুষ্ঠান। উক্ত আয়োজনে সংশ্লিষ্টদের উপস্থিতি কামনা করেছেন সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিত। আয়োজকরা জানিয়েছেন নিরাপত্তার স্বার্থে উক্ত অনুষ্ঠানটি সাধারণের জন্য উন্মুক্ত নয়। তবে সাধারণের উপভোগের জন্য বিকল্প কোন ব্যবস্থা গ্রহণের ইচ্ছা আছে সিলেট সিক্সার্স কর্তৃপক্ষের।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com