,

হানিপ্রীতের ‘হিরো’ ছিলেন অন্য কেউ!

95654

নিউজ ডেস্ক: ধর্ষক বাবা রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীতের সম্পর্কে আরও একটি চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এল। রাম রহিম নয়, বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে নিজের হিরো হিসাবে পেতে চেয়েছিলেন হানিপ্রীত। সম্প্রতি গুরমিত রাম রহিমের আত্মীয় ভূপিন্দর সিংহ গৌড়ার কথায় উঠে এল সেই সত্য।

রাম রহিমের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছে হানিপ্রীত। কিন্তু তার সাধ ছিল অন্য। নিজের ‘হিরো’ হিসাবে অন্য কারোর ওপর ছিল হানিপ্রীতের তীব্র আকর্ষণ। বলিউড তারকা অক্ষয় কুমারকে নাকি মন থেকে পছন্দ করতেন হানিপ্রীত। চেয়েছিলেন তার সঙ্গে অভিনয় করতেও। হানিপ্রীতের বলিউড কানেকশনের বিষয়ে এই তথ্য প্রকাশ করেছেন ভূপিন্দর।

ভূপিন্দরের দাবি, অক্ষয়ের সঙ্গে দেখা করে নাকি কয়েকবার ছবির বিষয়ে আলোচনাও করেছেন হানিপ্রীত। বলিউডের বেশ কয়েকজন অভিনেতার সঙ্গে পরিচয় ছিল হানিপ্রীতের। আর তার সূত্র ধরেই অভিনয় শুরু করেছিলেন রাম রহিম। অভিনেত্রী শিল্পা শেট্টির সঙ্গেও ভালো সম্পর্ক ছিল হানিপ্রীতের। সেই সুবাদে শিল্পা শেট্টিও নাকি বেশ কয়েকবার রাম রহিমের ডেরায় গিয়েছিলেন বলে দাবি করেছেন ভূপিন্দর। তবে এই দুটি বিষয়ের ক্ষেত্রেই শিল্পা শেট্টি কিংবা অক্ষয় কুমারের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com