,

শিবগঞ্জে পূর্ব বিরোধের জেরে ছাত্রলীগ নেতা নিহত

95708

নিজস্ব প্রতিবেদক : পূর্ব বিরোধের জেরে সিলেটে প্রতিপক্ষের হামলায় জাকারিয়া মো. মাসুম (২২) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে। তিনি ছাত্রলীগের সুরমা গ্রুপের কর্মী।

বুধবার বিকেলে নগরীর শিবগঞ্জের লামাপাড়ায় এ ঘটনা ঘটে।

সুরমা গ্রুপের নেতা বিপ্লব জানান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর গ্রুপের সাথে বিরোধের জের ধরে কয়েকজন ছাত্রলীগ কর্মী মাসুমের ছোটভাই খালেদকে শিবগঞ্জে আটকে রেখে তাকে খবর দেয়। পরে মাসুম সেখানে যাওয়ার পরপরই তাকে উপুর্যপুরি ছুরিকাঘাত করা হয়। সেখান থেকে তাকে ওসামনী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তবে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী বিষয়টি অস্বীকার করে বলেন, আমি জেলা ছাত্রলীগের দায়িত্বে রয়েছি। আমার নামে কোন গ্রুপও নেই। বর্তমানে আমি ঢাকায় অবস্থান করছি। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এ ঘটনায় জড়ানো হয়েছে বলেও জানান তিনি। এছাড়া, এমসি কলেজ ছাত্রলীগের অভ্যন্তরীন বিরোধে এ ঘটনা ঘটেছে বলে দাবি করেন রায়হান।

এসএমপির মূখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনারজেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত মাসুমের দুই উরুতে একাধিক ছুরিকাঘাত রয়েছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। হত্যাকারীদের ধরতে পুলিশ তৎপরতা শুরু করেছে বলেও জানান তিনি।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com