,
শিরোনাম
ঢাকাদক্ষিণ কলেজে বঙ্গবন্ধুর ছবি মাটিতে ফেলা নিয়ে উত্তেজনা মৌলভীবাজারে বারুদের তাপে খসে পড়ল পুলিশের আঙুল ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ফেব্রুয়ারীতে জন্মদিনে যা যা করলেন নন্দিত অভিনেত্রী শাবনুর হবিগঞ্জে আনসার সমাবেশ ও পুরস্কার বিতরণ আব্দুল বাসিত বরকতপুরীর জানাজা সম্পন্ন: মানুষের ঢল মাদ্রাসার ভূমিতে পাবলিক টয়লেট নির্মাণ নিয়ে শিক্ষার্থীদের আন্দোলন: কঠোর কর্মসূচী আল আমিন জামেয়ায় হাফেজ নিয়োগ ও হিফজ বিভাগে ভর্তি চলছে সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত দিরাইয়ে প্রেমিকের ছুরিকাঘাতে স্কুলছাত্রী খুন শাবিপ্রবি ইংরেজি বিভাগের বিজয় দিবস উদযাপন সিলেটের প্রবীণ আলেম বরকতপুরীর ইন্তেকাল : আলিয়া মাঠে জানাজা

সিলেটের ফরিদাবাদ জামেয়া থেকে দুই শিক্ষার্থী নিখোঁজ!

0f13f2368db102baccda21d2e2f9aaff.0

নিউজ ডেস্ক : জামেয়া ইসলামিয়া ফরিদাবাদ সিলেট-এর মেধাবী দুই শিক্ষার্থী নিখোঁজ। জুবায়ের আহমদ (১৬) ও হোসাইন আহমদ চৌধুরী (১৫)। জুবায়রের বাড়ি মৌলভীবাজার জেলার জুড়ি থানার জাঙ্গারাই গ্রামে। পিতা: জনাব জহিরুল ইসলাম। হোসাইনের বাড়ি জকিগঞ্জ থানার পীরনগর গ্রামে। পিতা: মাওলানা সিরাজুল ইসলাম চৌধুরী।

বিগত ১২ সেপ্টেম্বর ২০১৭ তারিখ সকাল ৯টার দিকে তারা জামেয়া থেকে কাউকে না জানিয়ে দু’জন একসাথে বের হয়ে যায়। গ্রামের বাড়ি, আত্মীয়-স্বজন ও সম্ভাব্য পরিচিত স্থানে খোঁজ নিয়েও এ পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায় নি। এ ব্যাপারে এয়ারপোর্ট থানার এএসআইকে অবগত করা হয়েছে।

হোসাইন ২০১৫ সাল থেকে এবং জুবায়ের ২০১৬ সাল থেকে জামেয়ায় সুনামের সাথে লেখাপড়া করে আসছে। চারিত্রিকভাবেও তারা খুব ভালো। সহজ-সরল ও মেধাবী। কিন্তু কেন যেন হঠাৎ কাউকে না জানিয়ে চলে গেল কেউ কিছু বুঝে উঠতে পারছেন না।

যদি কোনো হৃদয়বান ব্যক্তি তাদের সন্ধান পেয়ে থাকেন, তা হলে নিম্নের যেকোনো নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।
✆ ০১৭০৯-৩৪১৬৭৪ (জামেয়া অফিস)
✆ ০১৭১৮-৭০৫৫০২ (জুবায়রের পিতা)
✆ ০১৭২০-৬৩০৮৫৮ (হোসাইনের পিতা)

     More News Of This Category

ফেসবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Facebook Auto Publish Powered By : XYZScripts.com