,
শিরোনাম
ঢাকাদক্ষিণ কলেজে বঙ্গবন্ধুর ছবি মাটিতে ফেলা নিয়ে উত্তেজনা মৌলভীবাজারে বারুদের তাপে খসে পড়ল পুলিশের আঙুল ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ফেব্রুয়ারীতে জন্মদিনে যা যা করলেন নন্দিত অভিনেত্রী শাবনুর হবিগঞ্জে আনসার সমাবেশ ও পুরস্কার বিতরণ আব্দুল বাসিত বরকতপুরীর জানাজা সম্পন্ন: মানুষের ঢল মাদ্রাসার ভূমিতে পাবলিক টয়লেট নির্মাণ নিয়ে শিক্ষার্থীদের আন্দোলন: কঠোর কর্মসূচী আল আমিন জামেয়ায় হাফেজ নিয়োগ ও হিফজ বিভাগে ভর্তি চলছে সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত দিরাইয়ে প্রেমিকের ছুরিকাঘাতে স্কুলছাত্রী খুন শাবিপ্রবি ইংরেজি বিভাগের বিজয় দিবস উদযাপন সিলেটের প্রবীণ আলেম বরকতপুরীর ইন্তেকাল : আলিয়া মাঠে জানাজা

মৌলভীবাজারে ইয়াবাসহ আটক ২

mo

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজার সদর এলাকা থেকে রোববার দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব) সদস্যরা অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলো- মৌলভীবাজার জেলার সদর উপজেলার বাদেফতেপুর গ্রামের মানিক মিয়ার ছেলে মো. শাহিন মিয়া(৪০), অপর জন একই গ্রামের আব্দুল আহাদের ছেলে মো. রাজু আহমদ (২৪)।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর বিশেষ একটি দল জেলার সদর থানার সরকার বাজার সংলগ্ন মানিক মিয়ার বাড়ির উত্তর পাশে ইটের রাস্তার উপর থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের দেহ তল্লাশী করে ৩৬৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। যার বর্তমান বাজার মূল্য ১লাখ ৪৬হাজার টাকা।

আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, দুস্কৃতিকারীরা ইয়াবা ট্যাবলেট তাদের নিকট মজুদ রাখে। পরে সুযোগ বুঝে আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গঠিত নেটওয়ার্কের মাধ্যমে অর্থের বিনিময়ে বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রি করত। উদ্ধারকৃত ইয়াবা ও আসামীদের মৌলভীবাজারের সদর থানায় সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Facebook Auto Publish Powered By : XYZScripts.com