,
শিরোনাম
ঢাকাদক্ষিণ কলেজে বঙ্গবন্ধুর ছবি মাটিতে ফেলা নিয়ে উত্তেজনা মৌলভীবাজারে বারুদের তাপে খসে পড়ল পুলিশের আঙুল ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ফেব্রুয়ারীতে জন্মদিনে যা যা করলেন নন্দিত অভিনেত্রী শাবনুর হবিগঞ্জে আনসার সমাবেশ ও পুরস্কার বিতরণ আব্দুল বাসিত বরকতপুরীর জানাজা সম্পন্ন: মানুষের ঢল মাদ্রাসার ভূমিতে পাবলিক টয়লেট নির্মাণ নিয়ে শিক্ষার্থীদের আন্দোলন: কঠোর কর্মসূচী আল আমিন জামেয়ায় হাফেজ নিয়োগ ও হিফজ বিভাগে ভর্তি চলছে সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত দিরাইয়ে প্রেমিকের ছুরিকাঘাতে স্কুলছাত্রী খুন শাবিপ্রবি ইংরেজি বিভাগের বিজয় দিবস উদযাপন সিলেটের প্রবীণ আলেম বরকতপুরীর ইন্তেকাল : আলিয়া মাঠে জানাজা

ওসমানীনগরের হীরা হত্যা মামলার আসামী কারাগারে

Numan

ডেস্ক রিপোর্ট : ওসমানীনগরের আলোচিত হীরা হত্যা মামলার আসামী সৈয়দ নোমান রশীদকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বুধবার ওসমানীনগর ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করলে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়, সিলেটর ওসমানীনগর থানার আলোচিত হীরা মিয়া হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী নোমান ঘটনার পর থেকে পলাতক ছিলেন। তবে স্থানীয় গ্রামবাসী দাবি করেন প্রভাবশালী ব্যক্তি নোমান রশীদ প্রকাশ্য দিবালোকে চলাফেরা করেছেন। পুলিশের নাকের ডগা দিয়ে তিনি যাতায়াত করলেও রহস্যজনক কারনে তাকে গ্রেফতার করেনি পুলিশ।
হত্যা মামলার এই আসামী তার অর্থ আর প্রতিপত্তির জোরে প্রভাব বিস্তার করে প্রশাসনকে নিজের আয়ত্বে নিয়েছেন বলে অনেকে অভিযোগ করেন।

আদালত ও পুলিশ সূত্র জানায়, গত ১০ জুন ওসমানীনগরের সৈয়দ মান্দারোকা গ্রামে মসজিদকে কেন্দ্র করে দুদল গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় গুরুতর আহত হীরা মিয়া চিকিৎসাধীন থাকাবস্থায় সিলেট শহরের ওয়েসিস হাসপাতালে মারা যান।

এঘটনায় সৈয়দ নোমান রশীদসহ ১৮জনকে অভিযুক্ত করে ওসমানীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নং ৯০৯) ১৩/৬/২০১৭। ঘটনার পর থেকে মামলার আসামীর এলাকা ছেড়ে পালিয়ে গেলেও নোমান তার সিলেট শহরের বাসা থেকে নানা তৎপরতা চালাতে থাকেন। কিন্তু তাকে আটক করতে অজ্ঞাত কারনে পুলিশ তার বাসায় কোন দিনই অভিযান চালায়নি।

হত্যা মামলা ছাড়াও তার বিরুদ্ধে আরও ৩টি মামলা রয়েছে বলে জানা গেছে। এমনকি সিলেট শহরেও তার বিরুদ্ধে হামলা ও মারামারির অভিযোগ রয়েছে। তার ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না।

নিহত হীরা মিয়ার ভাই মাজন মিয়া বলেন, আজ নোমানসহ তিনজন আদালতে আত্মসমর্পন করেছে। নোমন বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছিল। সে তার সিলেট শহরের বাসায় বসবাস করলেও পুলিশ কোনদিন তাকে ধরতে যায়নি। বুঝেন তো প্রভাবশালীরা তাদের পক্ষে। আর পুলিশও তাদের কথা শুনে।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Facebook Auto Publish Powered By : XYZScripts.com