,
শিরোনাম
ঢাকাদক্ষিণ কলেজে বঙ্গবন্ধুর ছবি মাটিতে ফেলা নিয়ে উত্তেজনা মৌলভীবাজারে বারুদের তাপে খসে পড়ল পুলিশের আঙুল ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ফেব্রুয়ারীতে জন্মদিনে যা যা করলেন নন্দিত অভিনেত্রী শাবনুর হবিগঞ্জে আনসার সমাবেশ ও পুরস্কার বিতরণ আব্দুল বাসিত বরকতপুরীর জানাজা সম্পন্ন: মানুষের ঢল মাদ্রাসার ভূমিতে পাবলিক টয়লেট নির্মাণ নিয়ে শিক্ষার্থীদের আন্দোলন: কঠোর কর্মসূচী আল আমিন জামেয়ায় হাফেজ নিয়োগ ও হিফজ বিভাগে ভর্তি চলছে সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত দিরাইয়ে প্রেমিকের ছুরিকাঘাতে স্কুলছাত্রী খুন শাবিপ্রবি ইংরেজি বিভাগের বিজয় দিবস উদযাপন সিলেটের প্রবীণ আলেম বরকতপুরীর ইন্তেকাল : আলিয়া মাঠে জানাজা

হবিগঞ্জে অটোরিকশা ছিনতাইকারী আটক

atok

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া থেকে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আটককৃত ছিনতাইকারীর নাম জাবেদ মিয়া (৩২)। সে শহরতলীর বহুলা গ্রামের আরব আলীর ছেলে।

বুধবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১০টায় স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় সূত্রে জানা যায়- বুধবার (২২ নভেম্বর) রাতে শহরের কামারপট্টি এলাকা থেকে ফেরদৌস মিয়া নামে এক অটোরিকশা চালককে ভাড়া করে জাবেদ ও তার এক সহযোগী। অটোরিকশাটি বাইপাস রোড পৌঁছলে জাবেদ ও তার সহযোগী চালক ফেরদৌসকে বেঁধে রিকশাটি নিয়ে পালিয়ে যায়। ফেরদৌসের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে পাইকপাড়ায় গিয়ে জাবেদকে আটক করে। এসময় তার অপর সহযোগী পালিয়ে যায়। পরবর্তীতে তাকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশ জানায়- জাবেদের স্বীকারোক্তি মতে তার সহযোগীকে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

     More News Of This Category

ফেসবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Facebook Auto Publish Powered By : XYZScripts.com