,

সৌদিতে খালেদা জিয়ার অবৈধ সম্পদের জবাব আইনগত ভাবে দেওয়া হবে: অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : সৌদি আরবে খালেদা জিয়ার পরিবারের সম্পদের তথ্য প্রমাণ করা যাবে বলে মন্তব্য করে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, সৌদিতে খালেদা জিয়ার অবৈধ সম্পদ প্রসঙ্গে প্রধানমন্ত্রী যে অভিযোগ করেছেন নিশ্চয়ই তার পেছনে যথেষ্ট তথ্য আছে, এবং সেটা প্রমাণ করা যাবে।

শনিবার সকালে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন মন্ত্রী।

এসময় মন্ত্রী আরও বলেন, উকিল নোটিশ উকিলরাই দেখবেন, আইনগত ভাবে তার জবাব দেওয়া হবে।

বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস এমপি, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. মো. গোলাম শাহী আলমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গণভবনে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবে খালেদা জিয়া পরিবারের সম্পদ রয়েছে এমন অভিযোগ করেন। প্রধানমন্ত্রীর এঅভিযোগের পর বিএনপি প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাওয়ার আহবান জানিয়ে উকিল নোটিশ দেয়। আওয়ামী লীগ এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার ওই উকিল নোটিশ আইনিভাবে মোকাবেলার কথা জানিয়েছে।

     More News Of This Category