,

বিয়েতে ছুটি না পেয়ে যা করলেন সাংবাদিক!

নিউজ ডেস্ক :: বিয়ের জন্য ছুটি চেয়েও তা না পেয়ে ব্যতিক্রমী কাণ্ড ঘটিয়েছেন পাকিস্তানের এক সাংবাদিক। দেশটির সংবাদমাধ্যম ডন সোমবার প্রতিবেদনে জানায়, একটি টিভি চ্যানেলে কর্মরত প্রতিবেদক বিভাগীয় প্রধানের কাছে ছুটি চেয়ে আবেদন করেন। সেখানে জানান, বিয়ে করতে যাচ্ছেন বলে তার ছুটি প্রয়োজন।

কিন্তু বার্তা প্রধান সেই ছুটি মঞ্জুর না করে বরং বাসায় থেকে কাজ করার পরামর্শ দেন। এমন জবাব পেয়ে অভিভূত সেই প্রতিবেদক বাসায় ফিরে আসেন।

স্থানীয় টিভি চ্যানেল সিটি ৪১’র সাংবাদিক হানান বুখারি এমনিতেও কাজের বেলায় বেশ সিরিয়াস। অনেক ভেবে চিন্তে বিয়ের অনুষ্ঠান থেকেই কাজ করার সিদ্ধান্ত নেন তিনি। তাই অন্যদিনগুলোর মতোই সেদিনও শুরু করেন লাইভ সম্প্রচার! তবে তা কোনো ঘটনা কিংবা দুর্ঘটনা নিয়ে নয়, নিজের বিয়ের অনুষ্ঠান নিয়ে!

টিভি চ্যানেলের লোগোসহ মাইক্রোফোন হাতে নিজের বিয়ের অনুভূতির কথা জানান বুখারি। পাশাপাশি কনে এবং সব আত্মীয় স্বজনেরও প্রতিক্রিয়াও জানাতে থাকেন তিনি। বলেন, তার বিয়ে নিয়ে যথেষ্ট সহযোগিতা করেছেন তার অভিভাবকেরা।

ভালোভাবে বিয়ে সম্পন্ন হওয়ায় নিজের সন্তুষ্টির কথাও জানান বুখারি। সরাসরি সম্প্রচারে জানিয়ে দেন, নিজের প্রেমিকাকে স্ত্রী হিসেবে পেয়ে তিনি মহাখুশি! আর তার স্ত্রী দর্শকদের জানান, হানানের মতো স্বামী পেয়ে তিনিও দারুণ খুশি। তার বিশ্বাস, বাকি জীবনটা দু’জনের আনন্দেই কাটবে।

     More News Of This Category