,

ভালবাসা দিবসের অন্য রকম কিছু উপহার

মিডিয়া ডেস্ক ::  বছর ঘুরে আবার আসছে ভালোবাসা দিবস। আর এই ভালোবাসা দিবসকে ঘিরে আপনার প্রিয় মানুষটির জন্য কত আয়োজন। এই ভালোবাসা দিবসে আপনার প্রিয়জনকে উপহার হিসেবে কী দিতে চান, ভেবেছেন কি?

চাইলে এই বছরের ভালোবাসা দিবসটি একটু স্মরণীয় করে রাখতে পারেন আপনি। আপনার প্রিয়জনকে এমন কিছু উপহার দিন, যা সারা জীবন তার কাছে স্পেশাল হয়ে থাকবে। এমন কিছু উপহারের তালিকায় রাখুন, যা আপনার অসীম ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাবে।

ভালোবাসা প্রকাশ করার জন্য যে দামি উপহার দিতে হবে এমনটা কিন্তু নয়। কিছু সময় ছোট ছোট উপহারও বড় উপহারকে হার মানায়। জেনে নিন ভালোবাসা দিবসে উপহার হিসেবে প্রিয়জনকে কী দিতে পারেন।

লাল গোলাপ
লাল গোলাপ চিরকাল ভালোবাসার প্রতীক। প্রিয়জনকে উপহার হিসেবে দিতে পারেন একগুচ্ছ লাল গোলাপ। অভিনব উপহারগুলোর মধ্যে গোলাপ অন্যতম। ভালোবাসা দিবসে একগুচ্ছ গোলাপ হাতে হাটু গেড়ে নতুন করে প্রপোজ করুন প্রিয়জনকে। আর এর মধ্যে থেকে স্মরণীয় করে রাখুন এই ভালোবাসা দিবসটিকে।

চিঠি
সাধারণত এখন আর কেউ চিঠি লিখে না। ভালোবাসা প্রকাশের মাধ্যম হিসেবে এখন আমরা ব্যবহার করি মেসেজ, ফোন কল, মেইল ইত্যাদি। তাই আপনি আপনার প্রিয়জনকে যদি সম্পূর্ণ ভিন্নকিছু দিতে চান এই দিনে, তাহলে আপনার আপন হাতের ছোয়ায় লিখে ফেলুন একটা চিঠি। আপনি চাইলে প্রিয়জনকে নিয়ে আপনার নিজের রচিত কবিতার দুই একটা লাইনও লিখে দিতে পারেন এতে। আর এই চিঠিটা ভরে ফেলুন একটা রঙিন খামে। এরপর একটি লাল গোলাপ সমেত চিঠিটা প্রিয়জনকে উপহার হিসেবে দিন।

বই
আপনার প্রিয় মানুষটি কি বই পড়তে পছন্দ করে? বই পড়া যদি তার ভালোলাগা হয়ে থাকে তাহলে আর চিন্তা নয়। ভালোবাসা দিবসে তাকে নিয়ে সোজা বই মেলায় চলে যান। এরপর তার প্রিয় লেখকের প্রিয় কোনো বই কিনে উপহার দিন। এ ছাড়া প্রেমের করিতা, গল্প অথবা উপন্যাসের বইও দিতে পারেন। আপনি চাইলে বইয়ের প্রথম পাতায় কিছু লিখেও দিতে পারেন।

চকোলেট
আপনার ভালোবাসাকে আরো বেশি মিষ্টি করে তুলতে ভালোবাসা দিবসে উপহার হিসেবে দিতে পারেন তার প্রিয় কোনো চকোলেট। আপনার বুক পকেটে করে নিয়ে যান প্রিয় মানুষটির জন্য কিছু চকোলেট।

ফটোফ্রেম
আপনার আর আপনার প্রিয়জনের ভালোলাগার কিছু সময়ের ছবি ফ্রেম বন্দি করে উপহার হিসেবে দিতে পারেন এই ভালোবাসা দিবসে। আর এই উপহারটির মাধ্যমে আপনি তাকে চমকে দিতে পারেন।

গিফট বক্স
ভালোবাসা দিবসে প্রিয়জনকে উপহার হিসেবে দিতে পারেন একটি গিফট বক্স। আকর্ষণীয় মোড়কে কয়েকটি ছোট থেকে বড় বক্স সাজিয়ে ফেলুন। প্রথমে একটি বড় বক্স তার, মধ্যে একটি মাঝারি বক্স, তার মধ্যে একটি ছোট বক্স, তার মধ্যে আরো ছোট একটি বক্স এবং সব শেষের বক্সের মধ্যে একটা কাগজে লিখে দিন আপনার ভালোবাসার কথা।

নিজের হাতের তৈরি উপহার
ভালোবাসা দিবসে আপনার প্রিয়জনের জন্য আপনি নিজেই একটু সময় নিয়ে উপহার তৈরি করতে পারেন। বানাতে পারেন কার্ড, ফোটোফ্রেম কিংবা অন্য কোনো কিছু। ভালোবাসা দিবসে আপনার প্রিয়জন আপনার নিজের তৈরি উপহার পেয়ে সবচেয়ে বেশি খুশি হবে।

     More News Of This Category