,

তৌসিফ-জারার বিয়েতে যারা যারা আসছেন

বিনোদন ডেস্ক: ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের বিয়ে ছিল গতকাল ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে। এর আগে দুপুরেই ঘরোয়া ভাবে তাদের আকদ হয়েছে।

বিয়েতে উপস্থিত ছিলেন তৌসিফ ও জারার পরিবারের কাছের আত্মীয় এবং বন্ধুরা। সেই সঙ্গে এক ঝাঁক তারকা এবং মিডিয়ার অনেকেই উপস্থিত ছিলেন। তৌসিফ পরেছিলেন অফ-হোয়াইট শেরওয়ানি আর জারার পরনে ছিল জমকালো লাল লেহেঙ্গা। জারা সেজেছেন মেকআপ আর্টিস্ট জাহিদ খানের কাছে।

কনের নাম জান্নাতুল ফেরদৌস জারা।দু’জনার প্রেম অনেক দিনের। জারা লেখাপড়া করছেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)-এর বিবিএ বিভাগে। তৌসিফ জানিয়েছেন, সম্পর্কটা প্রেমের হলেও পারিবারিকভাবেই বিয়ের কথাবার্তা ঠিক হয়েছে।

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডির একটি পার্টি সেন্টারে তৌসিফ-সুষমার গায়েহলুদ অনুষ্ঠান হয়েছে। গতকাল ছিল বিয়ে। বাকি আছে শুধু বৌভাত। বৌভাতের আয়োজন থাকছে ১২ ফেব্রুয়ারি।

২০১০ সালে মিডিয়াতে এলেও ২০১৩ সালের ভালোবাসা দিবসের নাটক ‘অল টাইম দৌড়ের উপর’-এ অভিনয় করে আলোচনায় উঠে আসেন তৌসিফ। এরপর ‘ল্যান্ড ফোনের দিনগুলোতে প্রেম’, ‘রোড ট্র্যাপ’, ‘রুমডেট’, ‘রাব্বু ভাইয়ের বউ’, ‘নাইন অ্যান্ড আ হাফ’-এর মতো জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি।

     More News Of This Category