,

সুনামগঞ্জে বিএনপির মানববন্ধন

সুনামগঞ্জ সংবাদদাতাঃ খালেদা জিয়ার সাজার প্রতিবাদে সুনামগঞ্জে সোমবার সকাল ১২টায় সুনামগঞ্জ জেলা বিএনপি সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে শহরের পুরাতন বাস ষ্ঠ্যান্ডে মানববন্ধন পালিত হয়েছে।

জিয়া অরফানেজ ট্রাষ্ট দূনীর্তি মামলায় বিএনপির চেয়ারপারসন,সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়াকে ৫বছর ও তারেক রহমানসহ অপর পাঁচ জন আসামীর ১০বছরের কারাদন্ডের রায় নিয়ে কেন্দ্রী কর্মসূচির অংশ হিসাবে সুনামগঞ্জে নেতাকর্মীরা বলেন, প্রহসনের এ রায় বাতিল না হলে গণরায়ের মাধ্যমে জুলুমবাজ এ সরকারের পতন ঘটাতে গণ আন্দোলন শুরু করা হবে।

পুলিশ দিয়ে আমাদের শান্তিপূর্ন বিক্ষোভ মিছিল,সমাবেশে এই অবৈধ সরকার বাঁধা সৃষ্টি করছে। দেশমাতা গণতন্ত্রের নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপর রাষ্ট্রীয় ষড়যন্ত্রে প্রহসনের বিচার বন্ধ করে দেশনেত্রীকে স্বসম্মানে বেকসুর খালাস দিতে হবে। না হলে বিএনপির সাথে এদেশের জনগন ঐক্যবদ্ধ হয়ে কঠোর আন্দোলন গড়ে তুলবে। তখন এই অবৈধ সরকার কোন পথ খোজেঁ পাবে না।

পাবে না তার সাথে জরিত সকল ষড়যন্ত্রকারীরা। দেশমাতা গণতন্ত্রের নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপর রাষ্ট্রীয় ষড়যন্ত্রে প্রহসনের বিচার বন্ধ করে দেশনেত্রীকে স্বসম্মানে বেকসুর খালাসের দাবীতে করেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আকবর আলী, সেলিম আহমদ,ফারুক আহমদ,রেজাউল হক,আনিসুল হক,বিএনপি নেতা জুনাব আলী প্রমুখসহ যুবদল,ছাত্রদলসহ ও অঙ্গসংঘটনের নেতৃবৃন্ধ।

     More News Of This Category