অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে : অচল সিলেটের ৩ উপজেলা

by sylhetmedia.com

নিজস্ব প্রতিবেদক : অটোরিকশা শ্রমিকদের ডাকা অনির্দিষ্টককালের পরিবহন ধর্মঘটে অচল হয়ে পড়েছে সিলেটের ৩ উপজেলা। ভোগান্তিতে পড়েছেন এসব উপজেলার হাজারও যাত্রী।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) গোলাপগঞ্জ পৌরশহরের স্থানীয় টিকরবাড়ি এলাকাবাসী ও অটোরিকশা শ্রমিকদের মধ্যকার সংঘর্ষের ঘটনায় শনিবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেয় গোলাপগঞ্জ সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়ন।

ধর্মঘট আহ্বানের পর গোলাপগঞ্জ সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মাখন মিয়া জানান, গোলাপগঞ্জ চৌমুহনীতে পরিবহন শ্রমিকদের উপর সন্ত্রাসী হামলা ও সিএনজি অটোরিকশা ভাঙচুরের প্রতিবাদের অনির্দিষ্টকালের জন্য এ পরিবহন ধর্মঘট ডাক দেয়া হয়েছে। শনিবার থেকে গোলাপগঞ্জ, বিয়ানীবাজার ও জকিগঞ্জে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ থাকবে।

ধর্মঘটের ফলে শনিবার সকাল থেকে সিলেট-জকিগঞ্জ, সিলেট-বিয়ানীবাজার রুটে বাস চলাচলও বন্ধ রয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন ওই সব রুটের হাজারও যাত্রী।

জানা গেছে, সংঘর্ষের বিষয়টি সমাধানের জন্য গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আজিজুর রহমান চৌধুরীসহ এলাকার মুরব্বীরা পৃথক বৈঠক করলেও কোনো সমাধানে পৌঁছতে পারেননি।

এদিকে, ধর্মঘট চলাকালে শনিবার দুপুর ১২টার দিকে গোলাপগঞ্জের চৌমোহনায় এলাকাবাসী ও সিএনজি চালকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে কোনো সংঘর্ষের খবর পাওয়া যায়নি।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys