অনুমতি না পেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সমাবেশ : হানিফ

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ঢাকা মহানগর পুলিশ যদি সোহরাওয়ার্দী উদ্যানে তাদের সমাবেশের অনুমতি না দেয়, তাহলে কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলীয় সমাবেশ হবে।

৫ জানুয়ারি আওয়ামীলীগের কর্মসূচি সফল করতে রবিবার দলের সহযোগী সংগঠনগুলোর সঙ্গে বৈঠক শেষে ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন মাহবুব-উল আলম।

আওয়ামীলীগের এই যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, ‘সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য আমরা ৩১ ডিসেম্বর পুলিশের কাছ আবেদন করেছিলাম। কিন্তু পুলিশ এখনো কিছু জানায়নি। আমরা জানতে পেরেছি পুলিশ সোহরাওয়ার্দী উদ্যানে কাউকে সমাবেশ করতে দেবে না। তাই কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করা হবে। এর বাইরে রাজধানীর ১৮টি স্থানে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে আনন্দ র‍্যালি ও সমাবেশ হবে।’

বিকেল ৩টায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে যৌথসভা শুরু হয়। সভায় উপস্থিত ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলু, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, কার্যনির্র্বাহী সদস্য সুজিত রায় নন্দী, এনামুল হক শামীম, আমিনুল ইসলাম আমিন, এস এম কামাল, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন, ফজলে নূর তাপস, আসলামুল হক, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys