অবসরে যাচ্ছেন দাউদ ইব্রাহিম!

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: একচ্ছত্র আন্ডারওয়ার্ল্ডের ভয়ঙ্কর ডন এবং ভারতের মোস্ট ওয়ান্টেড তালিকাভুক্ত সন্ত্রাসী দাউদ ইব্রাহিম তার সন্ত্রাসী সাম্রাজ্যের কাজকর্ম থেকে অবসর নিতে যাচ্ছেন। ধীরে ধীরে স্বাস্থ্য খারাপের দিকে যাওয়ায় তিনি এমন সিদ্ধান্ত নিচ্ছেন বলে ভারতের সংবাদ মাধ্যমে ফলাও করে খবর প্রকাশিত হয়েছে। এদিকে তার স্ত্রী-সন্তানরাও তাকে ‘কাজের চাপ’ কমাতে বলেছেন বলে জানা যায়।

আগামীকাল দাউদ ইব্রাহিমের ৬০তম জন্মদিন। এ দিনই তার অবসরের যাওয়ার ঘোষণা আসতে পারে বলে অনুমান করা হচ্ছে। তবে দাউদ ইব্রাহিমের উত্তরসুরি কে হচ্ছেন সে বিষয়ে এখনো নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি। তবে ‘ডি-কোম্পানী’কে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে তার ভাই আনিস আহমেদই এ দৌড়ে এগিয়ে রয়েছেন বলে মনে করা হচ্ছে। দাউদ বর্তমানে পাকিস্তানের করাচিতে বসবাস করছেন বলে জনশ্রুতি রয়েছে। তার রয়েছে মাদক, জুয়া ও অস্ত্র চোরাচালানের বহুজাতিক বিশাশ সাম্রাজ্য। এই বিশাল সাম্রাজ্যের সম্পদের পরিমাণ ৭৮ হাজার কোটি টাকা ছাড়িয়ে গেছে। আন্ডারওয়ার্ল্ডের এই ডন কয়েক বছর ধরে ধর্ম-কর্মে মনযোগ দিয়েছেন। নিজের ৬০তম জন্মদিনের পর তিনি মক্কা যাবেন বলে সুত্রে জানা গেছে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys