আইডিয়াল স্কুলের সামনে শিক্ষার্থী গুলিবিদ্ধ

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: রাজধানীর ধানমন্ডিতে শনিবার দুপুরে আইডিয়াল কলেজের সামনে নাইমুর রশিদ (১৭) নামে এক শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়েছে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, কলেজের সামনে চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে ওই ছাত্রকে গুলি করা হয়েছে।

আহত নাইমুর ওই কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। তিনি কলাবাগান সার্কুলার রোডের বাসিন্দা। তার বাবার নাম হারুনুর রশীদ। আহত নাইমুর জানান, এদিন বেলা সাড়ে ১২টার দিকে তিনি কলেজের সামনে চায়ের দোকানে চা পান করতে যান।

এ সময় কলেজের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী পলক ও বহিরাগত রোমানসহ ১০-১২ জনের একটি দল তাকে লক্ষ্য করে গুলি চালায়। এতে তার বাম পায়ের গোড়ালিতে গুলিবিদ্ধ হয়। তিনি জানান, গত ৭ জানুয়ারি কলেজের সামনে একটি ভ্রাম্যমাণ চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে সিনিয়র-জুনিয়র শিক্ষার্থীদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এ সময় নাইমুরের এক বন্ধুকে মারধরও করে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা। এরই জের ধরে তারা এ ঘটনা ঘটিয়েছে বলে গুলিবিদ্ধ নাইমুর জানান। পুলিশের এএসআই সেন্টু চন্দ্র দাস জানান, নাইমুর বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys