আখালিয়া থেকে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

by sylhetmedia.com

নিউজ ডেস্ক: সিলেট নগরীর আখলিয়া ধানুহাটারপার থেকে মঙ্গলবার (৩ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে মাদক মামলার পলাতক আসামি সিকন্দরকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানার পুলিশ।

গ্রেপ্তারকৃত সিকন্দর আলী (৪০) আখালিয়া ধানুহাটারপার এলাকার মৃত ইছাক মিয়ার পুত্র।

কোতোয়ালি থানার পুলিশ জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানার এসআই তৈয়ুবর রহমান পাশার নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আখালিয়া ধানুহাটারপারে অভিযান চালিয়ে কোতোয়ালি থানার ১৩৮/২০১৩ ইং মাদক মামলার পলাতক আসামি সিকন্দরকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে কয়েকটি থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। মাদক সংক্রান্ত সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল-মুসা বলেন, ‘সিকন্দর পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। কয়েকদিন আগে তার ও তার ছেলে বাবলু ওরফে কালা বাবলুর বিরুদ্ধে এলাকাবাসী পুলিশ কমিশনার স্যার বরাবর অভিযোগ দেন। দীর্ঘদিন চেষ্টা করেও তাকে আটক করতে পারিনি। গত বুধবার গোপনে সিকন্দর এলাকায় আসার সংবাদ পেয়ে তাকে কোতোয়ালি থানার মাদক মামলায় আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক, হামলা, হুমকির অনেক অভিযোগ আছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Related Posts