আগামীকাল থেকে শুরু হচ্ছে বসুন্ধরায় ৩ দিনব্যাপী গাড়ি প্রদর্শনী

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক:
আগামীকাল থেকে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে শুরু হচ্ছে তিন দিনব্যাপী জাপানি রিকন্ডিশন্ড গাড়ির প্রদর্শনী। প্রদর্শনীতে প্রায় অর্ধ শতাধিক গাড়ির কোম্পানি প্রদর্শনীতে অংশ নেবে।

আজ সোমবার দুপুরে বিজয়নগরে বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংগঠনের সভাপতি মো. হামিদ শরীফ।

তিনি জানান, আগামী ২২ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি তিন দিনব্যাপী জাপানি রিকন্ডিশন্ড গাড়ির বিশাল প্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছে বারবিডা। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এ আয়োজনে অর্ধশতাধিক রিকন্ডিশন গাড়ির প্রতিষ্ঠান ছাড়াও গাড়ির এক্সেসরিজের প্রতিষ্ঠানও অংশ নেবে।

হামিদ শরীফ আরও জানান, প্রদর্শনীর ওয়ানস্টপ সার্ভিসে গাড়ি ক্রয়ের সুযোগ থাকবে যেখানে ক্রেতা গাড়ি ক্রয়ের সঙ্গে সঙ্গে রেজিস্ট্রেশন, গাড়ির কর ও গাড়ির ইন্স্যুরেন্স সুবিধা পাবেন।

প্রদর্শনীতে দর্শনার্থীদের প্রবেশে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা। সকাল ১০টা থেকে শুরু হয়ে প্রদর্শনী চলবে রাত ১০টা পর্যন্ত।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys