আজ থেকে দলীয় প্রতীক নিয়ে প্রচারাভিযান শুরু

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক:
বাংলাদেশে আগামী ৩০শে ডিসেম্বর অনুষ্ঠেয় ২৩৬টি পৌরসভায় নির্বাচনে আজ থেকে প্রার্থীরা দলীয় প্রতীক বা যার যার নিজস্ব প্রতীক নিয়ে প্রচারাভিযান শুরু করতে যাচ্ছেন। যদিও এ নির্বাচনের প্রচারাভিযান ইতিমধ্যেই শুরু হয়ে গেছে, কিন্তু প্রতীক নিয়ে প্রচার শুরুর আগে নির্বাচন কমিশন আবারো সবাইকে আচরণবিধি মেনে চলার ব্যাপারে সতর্ক করে দিয়েছে। নির্বাচন কমিশনার মোহাম্মদ শাহনেওয়াজ বলছেন, রিটার্নিং কর্মকর্তাদের নির্দেশনা দেয়া আছে যেন কেউ আচরণবিধি মেনে না চললে তা যেন উপক্ষো না করে, আইনগত ব্যবস্থা নেয়া হয়।

নির্বাচন কমিশন বলছে, নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠান করার সব ব্যবস্থাই তারা করছে। তবে, সরকারী কর্মকর্তাদের রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ দেবার ব্যপারে সমালোচনা রয়েছে, সে ব্যপারে শাহনেওয়াজ বলছেন, কমিশনের লোকবলের সংকট থাকার কারণেই এটি করা হয়েছে। এছাড়া নির্বাচনে মন্ত্রী এমপিদের প্রচারকাজে অংশ নেয়া নিষিদ্ধ করা হয়েছে। তবে, এখনো পর্যন্ত তিনজনের ব্যপারে বিধি লঙ্ঘনের অভিযোগ পাবার পর, কমিশন তাদের আনুষ্ঠানিকভাবে সতর্ক করেছে।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys