আদালত অবমাননার দায়ে কামরুলের নিঃশর্ত ক্ষমা প্রার্থনা

by sylhetmedia.com

এসবিএন ডেস্কঃ মীর কাসেম আলীর মামলা নিয়ে আদালত সম্পর্কে অবমাননাকর বক্তব্য দেওয়ায় নিঃশর্ত ক্ষমা চেয়েছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। তার আইনজীবীরা আজ সোমবার সকালে ক্ষমার আবেদন করেন।

কামরুলের আইনজীবী মামুন মাহবুব পরে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন। খাদ্যমন্ত্রী দেশের বাইরে থাকায় তিন সপ্তাহ সময়ের আবেদন করা হয়। আইনজীবী সৈয়দ মামুন মাহমুদ বলেন, এরই মধ্যে কারণ দর্শনোর নোটিশ তৈরি করেছি। তা আদালতে দাখিল করা হয়েছে। সেখানে আমরা নিঃশর্ত ক্ষমা প্রার্থনার জন্য আবেদন করেছি।

জামায়াত নেতা মীর কাসেম আলীর আপিল বিভাগ বিচারাধীন থাকা অবস্থায় প্রধান বিচারপতিকে জড়িয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে গত ৮ মার্চ মীর কাসেম আলীর মামলার আপিলের রায়ের দিনে দুই মন্ত্রী মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের বিরুদ্ধে আদালত অবমাননার দায়ে কেন দোষী সাব্যস্ত করা হবে না এ মর্মে রুল জারি করেছিলেন আদালত। রুলের জবাব দেওয়ার শেষ দিন ছিল সোমবার।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys