আনন্দঘন পরিবেশে বানিয়াচং প্রেসক্লাবের বনভোজন অনুষ্ঠিত

by sylhetmedia.com

রায়হান উদ্দিন সুমন: বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বানিয়াচং প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সকাল সাড়ে আটটায় প্রেসক্লাব চত্ত্বর থেকে রওয়ান হয়ে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান এ্যান্ড গলফ হোটেল, কমলগঞ্জের সিপাহী বীরশ্রেষ্ট হামিদুর রহমানের স্মৃতিসৌধ,মাধবপুর লেকসহ উপজেলার বিভিন্ন দর্শনীয় স্থানগুলো ঘুরে প্রকৃতির অপরুপ সৌন্দর্য উপভোগ করেন বানিয়াচং প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বনভোজনের বহরটি প্রথমে শ্রীমঙ্গলে পৌছার পরেই সেখানকার দৈনিক সমকাল প্রতিনিধি শামিম আক্তার খানের সম্মানে হোটেল পানসিতে চা-চক্রের পর্বটি ছিল খুবই প্রাণবন্ত। পরে কমলগঞ্জের বর্ডার সীমানায় অবস্থিত শহীদ সিপাহী বীরশ্রেষ্ট হামিদুর রহমানের স্মৃতিসৌধের উদ্দ্যেশ্যে রওয়ানা দেয়া হয়। সেখানে গিয়ে নেতৃবৃন্দরা স্মৃতিসৌধের সামনে ছবি উঠাতে ব্যস্ত হয়ে পড়েন। স্মৃতিসৌধের পাশেই দলই চা বাগান যার মালিক সিলেটের রাগিব আলী। সীমান্তের ওপারে ভারতের গঙ্গানগর নামে একটি এলাকা রয়েছে।

সীমান্তের কাছাকাছি দিয়ে কেউ কেউ এপার ওপার থেকে ছবি তোলেন। পরে মৌলভীবাজার জেলার মাধবপুরের নয়নাভিরাম লেকে গিয়ে কিছু সময় কাটিয়ে সবশেষে ফাইভ স্টার হোটেল গ্র্যান্ড সুলতানে গিয়ে খুশিতে আতœহারা হয়ে উঠেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। হোটেলের বাহিরের অপরুপ সৌন্দর্য দেখে পাগলপ্রায়। বিকাল প্রায় সাড়ে চারটায় দুপুরের খাবার খাওয়ার জন্য আবার শ্রীমঙ্গলের সেই হোটেল পানসিতে। খাওয়ার পর বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিশেনর এর শ্রীমঙ্গল শাখার সভাপতি মাহবুব রেজার অফিসে তার আমন্ত্রনে চায়ের আড্ডায় মিলিত হন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে প্রেসক্লাবের নেতৃবৃন্দরা বানিয়াচংয়ের ইতিহাসে এইরকম একটি আনন্দঘন বনভোজন উদযাপন করলেন। বনভোজনে উপস্থিত ছিলেন বানিয়াচং প্রেসক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) ও আমারদেশ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি হেমায়েত আলী খান,সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার বানিয়াচং প্রতিনিধি তোফায়েল রেজা সোহেল,সহসভাপতি ও যায়যায়দিন পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শেখ জোবায়ের জসিম,যুগ্মসাধারণ সম্পাদক ও দেশজমিন পত্রিকার বানিয়াচং প্রতিনিধি খলিলুর রহমান খলিল,প্রচার সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকাল বানিয়াচং প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন, কোষাধ্যক্ষ ও দৈনিক আয়নার পত্রিকার বানিয়াচং প্রতিনিধি মো.আশিকুল ইসলাম,সাহিত্য,প্রকাশনা সম্পাদক ও দৈনিক খোয়াই পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শিব্বির আহমেদ আরজু, কার্যকরি সদস্য ও দৈনিক ইত্তেফাক পত্রিকার বানিয়াচং প্রতিনিধি সর্দার আজিমুল হক স্বপন,কার্যকরি সদস্য ও দৈনিক এক্সপ্রেস পত্রিকার বানিয়াচং প্রতিনিধি মখলিছ মিয়া,সদস্য দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার বানিয়াচং প্রতিনিধি দেলোয়ার হোসেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys