আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে জেদ্দায় আ: পরিষদের আলোচনা সভা

by sylhetmedia.com
সেলিম আহমেদ, সৌদি আরব প্রতিনিধিঃ সৌদি আরব জেদ্দায়  আওয়ামী পরিষদ আয়োজিত মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃবাষা দিবস উদযাপন উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে  ।
গত ২৬ফ্রেব্রুয়ারী রবিবার জেদ্দায় স্থানীয় একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায় সংগঠনের সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন নিরবের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন জেদ্দা আওয়ামী পরিষদ(আওয়ামীলীগ)এর  সভাপতি কাজি গোলাম সালাউদ্দিন নওফেল  সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  জেদ্দা আওয়ামী পরিষদের সিনিয়র সহসভাপতি মোঃ রফিকুল ইসলাম কিসলু  , জেদ্দা আওয়ামী পরিষদের সাধানরণ সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা  সারতাজুল আলম দিপু , সভায় বক্তব্য দেন মোহাম্মেদ আলম , আবু আফফান  , সংগঠনের যুগ্নসম্পাদক শামীম আহমেদ , টিপু সুলতান , আমিন উদ্দিন আমানসহ আরো অনেকেই  , আওয়ামী পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্নসম্পাদক সেলিম আহমেদসহ আরো অনেকেই । সভায়   ভাষা শহীদ দের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করেন । পরে ভাষা শহীদ ও মুক্তিযুদ্ধে যারা শহীদ হয়েছেন তাদের  সকলের রুহের আত্তার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয় ।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys