আন্তর্জাতিক সম্পাদকের পদ ফিরে পাচ্ছেন আবুল হোসেন

by sylhetmedia.com

মিডিয়া ডেস্ক: খুব শিগগিরই আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদ ফিরে পেতে যাচ্ছেন পদ্মা সেতু দূর্নীতির অভিযোগে সমালোচিত সৈয়দ আবুল হোসেন। দলের নীতি-নির্ধারণী সূত্র থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সূত্র মতে, দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জার্মান সফর শেষে দেশে ফিরে এলেই আবুল হোসেনকে দলে আন্তর্জাতিক সম্পাদকের পদ ফিরিয়ে দেওয়া হবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান সংবাদ মাধ্যমে বলেছেন, পদ ফিরিয়ে দেওয়ার বিষয়টি একমাত্র শেখ হাসিনার এখতিয়ার। সৈয়দ আবুল হোসেন আগে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে এ পদটি শূন্য রয়েছে, আবার দুর্নীতির অভিযোগ থেকেও মুক্ত হয়েছেন আবুল হোসেন। সুতরাং তাঁকে দায়িত্বে ফিরিয়ে আনতেই পারেন দলের সভাপতি শেখ হাসিনা।

২০১১-২০১২ সালে পদ্মাসেতু প্রকল্পে দূর্নীতির অভিযোগে ব্যাপক সমালোচনার মুখে একের পর এক দায়িত্বে থাকা সব পদ থেকে অব্যাহতি নেন আবুল হোসেন। মন্ত্রীত্ব থেকে শুরু করে সংসদ সদস্য এমনকি আন্তর্জাতিক সম্পাদকের পদ থেকেও সরে দাঁড়াতে হয়েছিল তাঁকে।

সম্প্রতি কানাডার আদালত পদ্মা সেতু প্রকল্পে দূর্নীতির দায়ে করা মামলা খারিজ করে দেয়। ফলে সহানুভূতি পেতে থাকে বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী আবুল হোসেন। প্রধানমন্ত্রী জার্মান সফরে যাওয়ার আগেই দলের নীতি-নির্ধারণী পর্যায়ের কয়েকজন নেতা-কর্মী আবুল হোসেনকে পর্যায়ক্রমে দলের বিভিন্ন পদ ফিরিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys