‘আমি ক্ষুব্ধ, আমি অপমানিত’- বাসেত মজুমদার

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক:
‘আমি ক্ষুব্ধ, আমি অপমানিত’, আমাকে অপমান করা হয়েছে। এ অপমান শুধু আমার একার নয়। এটা গোটা আইনজীবী সমাজের। এ অপমান বার কাউন্সিলের সব্বোর্চ পদের।’

সুপ্রিম কোর্টের আওয়ামী আইনজীবী পরিষদের একটি অনুষ্ঠানে নিজের নাম অতিথিদের তালিকায় নিচের দিকে থাকায় এভাবেই সাংবাদিকদের কাছে ক্ষোভের কথা জানান বার কাউন্সিলের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার।

মঙ্গলবার দুপুরে অ্যাডভোকেট বাসেত মজুমদারের নেতৃত্বে সরকার সমর্থক আইনজীবীদের একাংশ বিক্ষোভ মিছিল করেন।

পরে ল’ রিপোটার্স ফোরামের কার্যালয়ে এসে তারা আওয়ামী আইনজীবী পরিষদের অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন।

আইনজীবী বাসেত মজুমদার সাংবাদিকদের বলেন, ‘আমি সারা দেশে আইনজীবীদের নেতা। আমাকে অবমূল্যায়ন করা হয়েছে। এর মাধ্যমে তারা সারা দেশের আইনজীবীদের অপমান করেছে।

তিনি বলেন, আমি আইনমন্ত্রীকে বলেছি, সাহারা খাতুনকে বলেছি। আমি আশা করছি তারা এ অনুষ্ঠানে আসবেন না।

প্রসঙ্গত, মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদ একটি আলোচনা সভার আয়োজন করেন। এতে প্রধান অতিথি করা হয় আইনমন্ত্রীকে।

আলোচকদের তালিকায় ৫ নম্বরে রাখা হয়েছে কাউন্সিলের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদারকে। তার আগে ব্যারিস্টার এম.আমিরুল ইসলাম, ব্যারিস্টার শফিক আহমেদ, ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ ও অ্যার্টনি জেনারেলকে রাখা হয়েছে। এতে অপমানিত বোধ করছেন আব্দুল বাসেত মজুমদারের সমর্থকরা।

উল্লেখ্য, সারা দেশের আইনজীবীদের নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান পদ নিয়ে ব্যারিস্টার এম আমিরুল ইসলাম ও অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদারের মধ্যে দীর্ঘদিন ধরে মতানৈক্য চলে আসছে।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys