আসন্ন গোয়ালাবাজার ইউপি নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান প্রবাসী আব্দুল শাহীদ শেখ

by sylhetmedia.com

এসবিএন ওসমানীনগর প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট জেলার ওসমানীনগর উপজেলার ৫নং গোয়ালাবাজার ইউনিয়নের নৌকার কান্ডারী হতে চান লন্ডন মহানগর যুবলীগের সহ-সভাপতি আব্দুল শাহীদ শেখ

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে চান বলে জানান তিনি। আর এ লক্ষ বাস্তবায়নে তিনি দলের নেতা কর্মীসহ সকল শ্রেণী পেশার মানুষকে পাশে চান।

দলীয় রাজনীতির পাশাপাশি সমাজ নীতিতে রয়েছে তার সরব উপস্থিতি। মাঠ পর্যায়ের আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রাখছেন। রাজনীতির পাশাপাশি এলাকার সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে যথাসাধ্য কাজ করে যাচ্ছেন।

আব্দুল শাহীদ শেখ সিলেট বাংলা নিউজ’কে বলেন, আমার দল গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে মনোয়ন দিবে বলে আমি আশাবাদী।

কারণ আমি এই এলাকার সন্তান, আমি দীর্ঘদিন যাবৎ রাজনৈতিক ও সামাজিক সংঠনের সাথে নিজেকে জড়িত রেখে এই এলাকার মানুষের সাথে কাজ করে যাচ্ছি।

এই এলাকার মাটি ও মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমি এ অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করার পাশাপাশি তাদের সুখ-দুঃখে আজীবন পাশে থাকতে চাই।

আমি এই এলাকার মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ। আমার বিশ্বাস আমার প্রাণের সংগঠন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ গোয়ালাবাজার ইউনিয়নে দলীয় প্রার্থী হিসেবে আমাকে মনোনিত করে আমার হাতে নৌকা প্রতীক তুলে দিবে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys