আসিফের বিরুদ্ধে যে অভিযোগ দিতে থানায় গেলেন মুন্নি

by sylhetmedia.com

বিনোদন ডেস্ক: মামলা হয়েছে বাংলা গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের নামে। শনিবার, ৪ জুলাই খবরটি ছড়িয়ে পড়ে। এ নিয়ে সংগীতাঙ্গনে দেখা যায় মিশ্র প্রতিক্রিয়া। আসিফ ভক্তরাও এ নিয়ে ক্ষোভ প্রকাশ করতে থাকেন। সেই খবরে জানা যায়, আসিফের বিরুদ্ধে মামলা করেছেন কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি।

কিন্তু এই খবরের সত্যতা পাওয়া যায়নি। বিভিন্ন গণমাধ্যম ও সূত্রে যে হাতিরঝিল থানার কথা বলা হয়েছে সেখানে যোগাযোগ করে জানা গেল, এই গায়কের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) লিপিবদ্ধ করেছেন গায়িকা মুন্নি।

এর আগে ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনে অভিযোগ করতে গেলে তাকে থানায় অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়। থানায় গিয়ে জিডির পর সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনেও একই অভিযোগ করেছেন মুন্নি।

তিনি জানান, আসিফ মুন্নিকে ইঙ্গিত করে ফেসবুক স্ট্যাটাসে মানহানী করেছেন। এই অভিযোগে মামলা করতে চেয়েছিলেন তিনি। কিন্তু আসিফ ফেসবুক স্ট্যাটাসে মুন্নির নাম এড়িয়ে যাওয়ায় তার বিরুদ্ধে মামলা করা যায়নি।

দিনাত জাহান মুন্নি গণমাধ্যমকে বলেন, ‌‘সে আমার সহকর্মী। তার নামে কোনো অভিযোগ করাটাই আমার জন্য বেদনার। কিন্তু তিনি আমাকে বাধ্য করেছেন তার নামে অভিযোগ লিখতে। মানুষের পিঠ যখন দেয়ালে ঠেকে যায় তখন কিছু করার থাকে না আসলে।’

এদিকে আসিফ আকবর বলেন, ‘কোনো ভয়ভীতি দেখিয়ে আমাকে থামানো যাবে না। যেখানে অন্যায় সেখানে আমি কথা বলবোই। আর মানুষ দেখে হলেও শিখে। আমি শিখেছি। কারো নাম নিয়ে কোথাও কিছু বলিনি যে কেউ আমার নামে মামলা করবে। সবাইকে সংযত ও শান্ত থাকার অনুরোধ করছি। বিভ্রান্তি ছড়াবেন না, কেউ বিভ্রান্তিতে পা দেবেনও না।’

উল্লেখ্য যে, ১৫টিরও বেশি চলচ্চিত্রের গানে একসঙ্গে কণ্ঠ দিয়েছেন আসিফ ও মুন্নি। ৩টির মতো দ্বৈত অ্যালবামেও একসঙ্গে কাজ করেছেন তারা।

Related Posts