ইন্টারেস্টেডের ব্যাপারে সিলেটবাসীর কাছে বেঙ্গলের লিটুর দুঃখ প্রকাশ

by sylhetmedia.com

নিজস্ব প্রতিবেদক : নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে গত শুক্রবার রাতে বেঙ্গল সংস্কৃতি উৎসবের তৃতীয় দিনের উৎসব চলাকালে বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়েরের একটি বক্তব্যকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

রোববার দুপুরে তিনি গণমাধ্যমে এ বিবৃতি দেন।

বিবৃতিতে আবুল খায়ের বলেন, ‘গত শুক্রবার রাতে বেঙ্গল সংস্কৃতি উৎসব চলাকালে আমার কিছু অনাকাঙ্খিত বক্তব্য সিলেটবাসীর মনোকষ্ট ও পীড়ার কারণ হয়েছে। এ ঘটনায় আমি আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি এবং আমার বক্তব্যটি প্রত্যাহার করে নিচ্ছি।

আবুল খায়ের আরও বলেন, এ দুঃখপ্রকাশের মধ্য দিয়ে আমি আশা করছি, সিলেটবাসী বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং যথারীতি উৎসব উপভোগ করবেন। সবার সম্মিলিত অংশগ্রহণে বাকি দিনগুলোতে উৎসবটি আরও প্রাণবন্ত হবে বলে আমি আশা প্রকাশ করছি।’

উল্লেখ্য, আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে চলছে দশদিনব্যাপী ‘মানবিক সাধনায় বেঙ্গল সাংস্কৃতিক উৎসব’। ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ উৎসব চলবে ৩ মার্চ পর্যন্ত।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys