ইলিয়াছ ম্যানশন ডিএসএ কাপ অনূর্ধ্ব-১৫’র ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ

by sylhetmedia.com

এসবিএন স্পোর্টস: সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির পরিচালনায় এবং সিলেট ইলিয়াছ ম্যানশন’র পৃষ্ঠপোষকতায় ‘ইলিয়াছ ম্যানশন ডিএসএ কাপ অনূর্ধ্ব-১৫ (বালক ও বালিকা) এবং উন্মুক্ত (পুরুষ ও মহিলা) একক ও দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০১৫-২০১৬’ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান ২৫ মার্চ ২০১৬ শুক্রবার রাতে আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স’র জিমনেসিয়ামে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন এর সঞ্চালনায় এবং কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামীম এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমপি’র পুলিশ কমিশনার কামরুল আহসান (বিপিএম)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান ইলিয়াছ ম্যানশন, সিলেট এর পরিচালক ও সিলেট সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।
011
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী ও এডভোকেট নিজাম উদ্দিন, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন আহমেদ, বিশিষ্ট ক্রীড়া সংগঠক দেওয়ান তৌফিক মজিদ লায়েক, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ ও আব্দুল কাহির, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সহকারী সম্পাদক-১ জুনাইদ আহমেদ রাসেল ও সহকারী সম্পাদক-২ রুয়াইব আহমেদ রুয়েব, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সদস্য কৃষ্ঞপদ দে, প্রদীপ সিংহ, জহর চৌধুরী বাবু, মঞ্জুর আল মামুন, মিনহাজ আহমেদ, শিব্বির আহমেদ, আব্দুল মুনিম মল্লিক মুন্না, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ ও আব্দুর রকিব তুহিন প্রমুখ।

ফাইনাল খেলার ফলাফল নিম্নরূপ:-

অনূর্ধ্ব-১৫ স্কুল

(বালক ও বালিকা)- চ্যাম্পিয়ন গৌরব সিংহ ও রানারআপ- মাঙাল সিংহ

একক (বালিকা): চ্যাম্পিয়ন– জেরিন ও রানারআপ- মিথিলা

দ্বৈত (বালক): চ্যাম্পিয়ন- গৌরব ও মাঙাল সিলেট ব্যাডমিন্টন হাউস ও রানারআপ- শাহজাহান ও সফু চৌকস ব্যাডমিন্টন একাডেমী

দ্বৈত (বালিকা): চ্যাম্পিয়ন- কলি ও কণা সিলেট ব্যাডমিন্টন একাডেমী ও রানারআপ- মিথিলা ও ঐশী সিলেট ব্যাডমিন্টন একাডেমী

মিশ্র দ্বৈত: চ্যাম্পিয়ন- জুয়েল ও মৌলী ও রানারআপ- শিব্বির ও কলি

উন্মুক্ত মহিলা (একক): চ্যাম্পিয়ন- মৌলি ও রানারআপ- বুশরা

মহিলা (দ্বৈত): চ্যাম্পিয়ন- মৌলি ও বুশরা ও রানারআপ- জেনি ও লাবণী

৪০ ঊর্ধ্ব দ্বৈত: চ্যাম্পিয়ন- রুয়াইব আহমদ রুয়েব ও শামীম আহমদ ও রানারআপ- কাউন্সিলর আজাদুর রহমান আজাদ ও শামীম

উন্মুক্ত পুরুষ (দ্বৈত): চ্যাম্পিয়ন- সুহেল ও জয়নাল এবং রানারআপ- দুলাল ও খালেদ

পুরুষ (একক): চ্যাম্পিয়ন- এনামুল হক এনাম (লতিফ ট্রাভেলস প্রাঃ লিঃ) ও রানারআপ- জয়নাল (ব্যাডমিন্টন হাউস)।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys