এবার ভারতকে নিয়ে হাসি-তামাশা!

by sylhetmedia.com

খেলাধুলা ডেস্ক : পুনে টেস্টে অস্ট্রেলিয়ার কাছে ৩৩৩ রানের পরাজয় ভারতীয় ক্রিকেটের জন্য অনেকটা আকাশ থেকে পাতালে আছড়ে পড়ার মত ঘটনা হয়েছে দাঁড়িয়েছে। বিরাট কোহলির দল তো বটেই, সাবেক যে ভারতীয় তারকারা সিরিজের আগে বর্তমান অস্ট্রেলীয় দলকে তাচ্ছিল্য করছিলেন তাদের নিয়েও টিকা-টিপ্পনীর ঝড় বইছে পত্র-পত্রিকা এবং সোশ্যাল মিডিয়াতে।

সিরিজের আগে সাবেক স্পিনার হরভজন সিং টুইট করে বলেছিলেন, দুর্বলতম অস্ট্রেলীয় দল আসছে এবং ভারত ৩-০ তে জিতবে। রবিবার অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার তার টুইটার পাতায় হরভজনের সেই টুইটটি রি-টুইট করেছেন অর্থাৎ শেয়ার করেছেন। তবে শুধু ডেভিড ওয়ার্নার নন, ভারতের ক্রিকেট ফ্যানরাও শনিবার থেকে হরভজনকে নিয়ে হাসি-তামাশা করছেন।

মহসিন পাশা নামে একজন টুইট করেছেন, ‘ক্রিকেট অস্ট্রেলিয়া আপনার (হরভজনের) টুইট মনে রেখেছে। আপনাকে এখন আপনার কথাই গিলতে হবে।’ অতিশ কে সাহা নামে আরেকজন টুইট করেছেন, ‘পাঁজি ৩-০ তে জয় স্বপ্নই থেকে যাবে…আঙুর ফল টক।’

সাবেক অধিনায়ক সৌরভ গাগুলি অস্ট্রেলিয়া দলকে আরো খাটো করে দেখেছিলেন। গাঙ্গুলি বলেছিলেন, ৪-০ তে সিরিজ জিতবে ভারত। পুনে টেস্টের পর গাঙ্গুলি এখন বলেছেন, অস্ট্রেলিয়ার স্পিনাররা ভারতীয় দলে ত্রাসের সঞ্চার করেছে। তিনি পরামর্শ দিয়েছেন, ভারতের উচিৎ বাকি তিনটি টেস্টে স্পিনিং পিচ না করে স্পোর্টিং পিচ করা। তবে শচিন টেন্ডুলকার মন্তব্য করেছেন, ভারত পরের টেস্টে ম্যাচেই শক্তভাবে সিরিজে ফিরে আসবে। বিবিসি।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys