’এসআইইউ’ এর আয়োজনে দিনব্যাপী বিজ্ঞান অলিম্পিয়াদ ২০১৬ শুরু

by sylhetmedia.com

এসবিএন নিউজ, এসআইইউ প্রতিনিধি জিয়াউল ইসলাম জিয়ন: শুরু হলো দিনব্যাপী বিজ্ঞান অলিম্পিয়াদ ২০১৬ প্রতিযোগীতা। সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আয়োজনে ক্যাম্পাস প্রাঙ্গনে সিলেট বিভাগের প্রতিটি জেলা থেকেে আগত অসংখ্য ছাত্র-ছাত্রীদের নিয়ে আনন্দঘন এ বিজ্ঞান অলিম্পিয়াদ প্রতিযোগীতা শুরু হয়েছে।

শুক্রবার সকাল ৯টায় জাতীয় পতাকা উড্ডীয়ন ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে এর যাত্রা শুরু হয় এবং শুভ উদ্বোধন করেন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর সুশান্ত কুমার।

স্বাগত বক্তব্যে ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর সুশান্ত কুমার বলেন, সিলেটের প্রতিটি জেলা থেকে আগত সকল ছাত্র-ছাত্রীকে আন্তরিক অভনন্দন জ্ঞাপন করেন। তিনি বলেন, এখানে যারা উপস্থিত হয়েছেন আমি বিশ্বাস করি সবাই মেধাবী এবং এখান থেকেই হয়তো বেড়িয়ে আসবে আইনষ্টাইন, খুদরত-ই-খোদা’র মতো বড় মাপের বিজ্ঞানী। নিজেদের সঠিক অধ্যাবসায় ও নিয়মিত চর্চার মাধ্যমে এই ধরনে ব্যক্তি হওয়া সম্ভব।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তৃতা রাখেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর প্রফেসর ড. ইউনুছ। তিনি তার বক্তৃতায় বলেন, শীতের সোনালী সকালে এখানে আমরা সকল একত্রিত হয়েছি। সারা দিন আমরা সবাই আনন্দ করবো, মজা করবো কোন প্রতিযোগিতা নয়। সবাইকে তিনি অভিনন্দন জানিয়ে প্রত্যেকের উত্তোরত্তর সাফল্য কামনা করেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys