এ কেমন কমিশন! লড়েও না, চড়েও না : সুরঞ্জিত সেন

by sylhetmedia.com

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, বাংলাদেশের নির্বাচন কমিশন বিশ্বের সবচেয়ে শক্তিধর নির্বাচন কমিশন।

কমিশন ইচ্ছা করলে নির্বাচন বাতিলও করতে পারেন, ইচ্ছা করলে নির্বাচন গ্রহণও করতে পারেন। যে কারও চাকরি খেতে পারেন।

তিনি আরো বলেন, কিন্তু এ কেমন কমিশন! লড়েও না, চড়েও না। আগায়ও না, পিছায়ও না। একটা কিছু ক গোলাপি একটা কিছু ক আপনাদের তো কিছু বলতে হবে।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে গতকালও ৯ জন মারা গেল। এখানে তুমি-আমি চক্ষু বুজে রাখতে পারি না। আমি যখন এর মধ্যে সংখ্যালঘু সম্প্রদায়ের লোকদেরও আত্মাহুতি দিতে হচ্ছে, এদের রক্ষা আমাদের নির্বাচন কমিশন করতে পারেন না। এই রকম নির্বাচন কমিশনকে ক্ষমতা দিয়ে তো আমরা আসি নাই।

নির্বাচনী সহিংসতায় বিচার না হওয়ারও ক্ষোভ প্রকাশ করে সুরঞ্জিত বলেন, এতগুলো মানুষ মারা গেল! তাও যদি এটা থাকতো যে, বিচার হয়।

বিচার করেন না, বিচার করার জায়গায় কথা বলেন না। বলার সাহস রাখেন না। ইনিয়ে-বিনিয়ে অন্যভাবে বলার চেষ্টা করেন যে, এটা করায় ঠিক হইছে। এই হাইব্রিড যারা বইসা থাকেন আমি তো দেখি। এইগুলা কমাতে হবে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি কাজল দেবনাথের সভাপতিত্বে দ্বিবার্ষিক সম্মেলনে আরও বক্তব্য দেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, সাংসদ পঙ্কজ নাথ, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দেব।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys