ওসমানী মেডিকেলে যুক্ত হচ্ছে ৩০ কোটি টাকার নতুন যন্ত্রপাতি

by sylhetmedia.com

ডেস্ক রিপোর্টঃ  সিলেটবাসীর চিকিৎসা সেবায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পাচ্ছে ত্রিশকোটি টাকার নতুন যন্ত্রপাতি। ইতোমধ্যে এসব যন্ত্রপাতি ক্রয়ের টেন্ডার সম্পন্ন হয়েছে।

এসব যন্ত্রপাতিসমূহের মধ্যে রয়েছে একটি সিটিস্ক্যানিং মেশিন, একটি এমআরআই মেশিন, ক্যান্সার রোগ নিরাময় ও নির্ণয়ের জন্য একটি কভাল্ট মেশিন, একটি থেরাপি মেশিন ও চারটি অত্যন্ত ব্যয়বহুল মেশিন কেনা হয়েছে।

শিগগিরই এসব যন্ত্রপাতি ওসমানী মেডিকেলে আনা হবে।

গত ৩১ জানুয়ারি এর টেন্ডারটি অনুমোদন হয়েছে। অনুমোদনের বিষয় নিশ্চিত করেছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সহ-সভাপতি এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মোর্শেদ আহমদ চৌধুরী।

টেন্ডার কমিটির সভাপতি ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী। তিনি জানান- গত ৩১ জানুয়ারি সিলেট সরকারি এএমএজি ওসমানী মেডিকেল কলেজ ত্রিশকোটি টাকার যন্ত্রপাতি কেনার টেন্ডার হয়েছে।

এছাড়াও ২৬ জানুয়ারি বৃহস্পতিবারে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন সিলেট সফরকালে আইসিইউ রোগীদের চিকিৎসার জন্য তিনটি ভেন্টিলেটর মেশিন প্রদান করেছেন।

 

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys