কান ধরিয়ে সিজদা করানো সেই এসআই প্রত্যাহার

by sylhetmedia.com

মিডিয়া ডেস্ক: কক্সবাজারের পেকুয়ায় এক গাড়িচালককে রাস্তায় কান ধরিয়ে সিজদা করানো সেই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে পেকুয়ার চৌমুহনী চৌরাস্তায় মীর কাশেম (৫৫) নামের এক চালককে রাস্তায় কান ধরে সিজদা করতে বাধ্য করেন এসআই তৌহিদুল ইসলাম।

ঘটনা জানাজানি হওয়ার পর পুরো জেলায় সমালোচনার ঝড় শুরু হয়। পরে সন্ধ্যায় ওই এসআইকে প্রত্যাহার করা হয়।

কক্সবাজার সদরের নাজিরারটেকের বাসিন্দা মীর কাশেম জানান, কক্সবাজার থেকে মালবোঝাই ট্রাক নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলাম। পেকুয়া চৌমুহনী এলাকায় আমাকে থামান ওই এসআই। গাড়ি থেকে নামতেই তার গায়ে গাড়ি লাগল কেন জানতে চেয়ে আমাকে কান ধরে রাস্তায় সিজদার নির্দেশ দেন। আমি আপত্তি জানালে অস্ত্র উঁচিয়ে ভয় দেখান। বাধ্য হয়ে অসংখ্য মানুষের সামনে কান ধরে সিজদা করি। আমার ছেলের বয়সী এক পুলিশ অফিসারের কাছে এমন লাঞ্ছনায় আমার আত্মহত্যা করতে ইচ্ছে করছে। আমি এর বিচার চাই।

পেকুয়া থানার ওসি (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, তৌহিদুল ইসলামকে পেকুয়া থানা থেকে কক্সবাজার পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ আদেশ পেয়েছি।

কক্সবাজারের পুলিশ সুপার ড. ইকবাল হোসেন বলেন, তৌহিদুল ইসলামকে প্রত্যাহারের জন্য নির্দেশ দেয়া হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys