কারগার থেকে মুক্তি পাচ্ছেন সঞ্জয় দত্ত

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: সাজার মেয়াদ শেষ হওয়ার আগেই কারাগার থেকে মুক্তি পাচ্ছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। সবকিছু ঠিক থাকলে আসছে ২৭ ফেব্রুয়ারি পুনের ইয়েরওয়াড়া কারাগার থেকে মুক্তি পাচ্ছেন ৫৬ বছর বয়সী মুন্নাভাই।

চলতি বছরের আগস্ট বা সেপ্টেম্বরে তার সাজার মেয়াদ শেষ হওয়ার কথা থাকলেও কারাগারে থাকাকালে তার আচরণ সন্তোষজনক হওয়ায় তাকে আগাম মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কারা কর্তৃপক্ষ।

১৯৯৩ সালের মার্চে মুম্বাইয়ে বেশ কয়েকটি স্থানে ১২টি শক্তিশালী বোমা বিস্ফোরিত হয়। ভয়াবহ ওই বিস্ফোরণে ২৫৭ জন নিহত হন। আহত হন ৭০০ জনের বেশি। এক মাস পর ওই ঘটনার সঙ্গে সম্পৃক্ততা ও বাড়িতে অবৈধ অস্ত্র রাখার অভিযোগে সঞ্জয়কে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। সঞ্জয় দত্তের বাড়ি তল্লাশি করে অবৈধ অস্ত্র পাওয়া যায়।

পরে সন্ত্রাসী কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগ থেকে নিষ্কৃতি পেলেও বাড়িতে অবৈধ অস্ত্র রাখার দায়ে ২০১৩ সালের ২১ মে সঞ্জয়কে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেন ভারতের সর্বোচ্চ আদালত।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys