খালেদা জিয়ার পরবর্তী শুনানি ২৮ ডিসেম্বর

by sylhetmedia.com

নাইকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পরবর্তী শুনানি ২৮ ডিসেম্বর। সোমবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত জামিন মঞ্জুর করে এ আদেশ দেন।

এর আগে হাইকোর্টের নির্দেশ অনুযায়ী দুপুর সোয়া ১২টার দিকে বিচারিক আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন খালেদা জিয়া।

আদালতে আইনজীবী খালেদা জিয়া অসুস্থ দাবি করে জামিন আবেদন করলে আদালত জামিন মঞ্জুর করে পরবর্তী শুনানির জন্য এ তারিখ ধার্য করেন।

এদিকে খালেদা জিয়ার আত্মসমর্পণকে কেন্দ্র করে ঢাকার জজ কোর্ট এলাকায় নিরাপত্তা জোরদার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সোমবার সকালে থেকেই পুরো আদালত চত্বরকে নিরাপত্তার চাদরে ডেকে দেয়া হয়। পুলিশের পাশাপাশি র‌্যাব ও গোয়েন্দা সদস্যদেরকে আদালত চত্বরে রাখা হয়।

ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে কানাডার কোম্পানি নাইকোর সঙ্গে অস্বচ্ছ চুক্তি করে রাষ্ট্রের প্রায় ১৩ হাজার ৭৭৭ কোটি টাকা ক্ষতির অভিযোগে খালেদা জিয়াসহ পাঁচজনের বিরুদ্ধে এ মামলা দায়ের করে দুদক।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys