খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানা জারি করে সরকারের পতন ঠেকানো যাবে না : খন্দকার মুক্তাদির

by sylhetmedia.com

সিলেট বাংলা নিউজঃ কেন্দ্রীয় বিএনপি নেতা ও খন্দকার আব্দুল মালেক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে যেমন অবরুদ্ধ করে আন্দোলন দমানো যায়নি, তেমনি তাকে গ্রেফতার করে সরকারের পতন ঠেকানো যাবে না।

তিনি বলেন, ফ্যাসিস্ট এই সরকার স্বৈরাচারি কায়দায় গুম, খুন, মামলা, নির্যাতন ও গ্রেফতার করে রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে চায়।

এদেশের গণতন্ত্রকামী মানুষ কখনো তা হতে দেবে না। সিলেট সদর উপজেলা ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটির ১ম সভায় তিনি একথা বলেন।

বৃহস্পতিবার নগরির কাজিরবাজারস্থ সিলেট জেলা ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ বলেন, জনগণের রায় বিহীন এই সরকারের সময় দ্রুতই ফুরিয়ে আসছে। তাই ছাত্রদলকে সুসংগঠিত সাংগঠনিক শক্তি নিয়ে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সর্বোচ্চ ভূমিকা পালন করতে হবে।

সভায় নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়কবৃন্দ সদর উপজেলা ছাত্রদলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে বিভিন্ন প্রস্তাবনা তাদের বক্তব্যে তুলে ধরেন।

সভায় আগামী ১ সপ্তাহের মধ্যে সদর উপজেলা ছাত্রদলের অন্তর্গত ৮টি ইউনিয়নের আহবায়ক কমিটি গঠনের বিষয়ে সিদ্ধান্ত হয়। সভা হতে সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক এম এ দিলওয়ার ও শাহ খুররম ডিগ্রি কলেজ ছাত্রদল সভাপতি এস কে শাহীনের মুক্তি দাবি করা হয়।

সভায় অসুস্থ মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মতিউল বারী চৌধুরী খুরশেদ ও সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক এইচ এম দিলওয়ারের সুস্থতা কামনা করা হয়।

সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক আ ফ ম কামাল’র সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম-আহবায়ক মুরাদ হোসেন ও যুগ্ম-আহবায়ক কবির উদ্দীনের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদল সভাপতি নূরুল আলম সিদ্দিকি খালেদ ও সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল কাশেম।

সভায় উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়কবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-মির্জা জাহেদ, আলতাফ হোসেন সুমন, রেজোয়ান আহমদ, শামীম আহমদ, আমজাদ হোসেন, শাহীন আলম, এনামুল হোসেন, এহতেশামুল হক সবুজ প্রমুখ।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys