গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে স্ট্যাটাস, ছাত্রদল নেতা গ্রেফতার

by sylhetmedia.com

মিডিয়া ডেস্কঃ  গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে ফেসবুকে মানহানিকর তথ্য প্রচার ও বিরূপ পোস্ট শেয়ার করায় লালমনিরহাটে এক ছাত্রদল নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুর ১২টার দিকে ওই ছাত্রদল নেতাকে আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার গভীর রাতে জেলার আদিতমারী উপজেলার ভেলাবাড়ি থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৩।

গ্রেফতার আমিনুল হক রিপন (৩০) আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের ছাত্রদলের সভাপতি। আদিতমারীর ভেলাবাড়ি ইউনিয়নের পূর্ব-ভেলাবাড়ি গ্রামের মনোয়ার হোসেনের ছেলে তিনি।

র‌্যাব জানায়, আমিনুল হক বিভিন্ন সময়ে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে মিথ্যা ও মানহানিকর তথ্য প্রচার, বিভিন্ন জনের পোস্ট শেয়ার করে আসছিলেন। বুধবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে দুটি মোবাইল, চারটি সিমকার্ড ও একটি মেমোরি কার্ড জব্দ করা হয়েছে। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আদিতমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, গ্রেফতার ছাত্রদল নেতা আমিনুল হকের বিরুদ্ধে র‌্যাব-১৩-এর ওয়ারেন্ট অফিসার জিয়াউর রহমান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা করেছেন। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

Related Posts