গোলাপগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

by sylhetmedia.com

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ পৌর শহরের ফুটপাত অবৈধ দখলদারদের কবল থেকে উদ্ধার করে জনগণের জন্য উন্মুক্ত করতে পৌরসভা ও উপজেলা প্রশাসন পদক্ষেপ গ্রহন করেছে।

ইতিমধ্যে মাইকিং করে সরকারী ভূমির উপর থেকে স্থাপনা গুলো সরিয়ে নেয়ার জন্য জানানো হলে, অনেকেই নির্ধারিত সময়ের মধ্যে তাদের দোকানপাট গুটিয়ে নেন। অবশিষ্ট সোমবার উপজেলা প্রশাসন, পৌরসভা, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতি সহ বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উচ্ছেদ কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ব্যবসায়ী ও জনগণের উদ্দেশ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলতাফ হোসেন, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সেক্রেটারী, সাংবাদিক আব্দুল আহাদ, গোলাপগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি হাজী আব্দুল ওয়াদুদ, চৌমুহনী জামে মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী হাজী নুরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল জলিল সেলিম, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সহ-সাধারণ সম্পাদক বদরুল ইসলাম প্রমুখ। এ সময় প্রশাসনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় অবশিষ্ট অবৈধ স্থাপনা দ্রুত সরিয়ে নেয়া না হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys