ঘুষের টাকাসহ আটক করতে গিয়ে হামলা: দুদক কর্মকর্তাসহ আহত ৪

by sylhetmedia.com

নিজস্ব প্রতিবেদক : সিলেট জেলা প্রশাসকের কার্যালয় থেকে ঘুষের টাকাসহ সরকারী কর্মচারীকে আটক করতে গিয়ে জেলা প্রশাসনের কর্মচারীদের হামলায় দুর্নীতি দমন কমিশন সিলেট এর ২ কর্মকর্তাসহ ৪জন আহত হয়েছেন। আহতরা হলেন দুদক সিলেট অঞ্চলের উপ-সহকারি পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ, রনজিত কুমার কর্মকার, কনস্টেবল মেছবাহ উদ্দিন চৌধুরী ও গাড়িচালক বিপ্লব।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে সিলেট জেলা প্রশাসন কার্যালয়ের কর্মচারিদের হাতে তারা আহত হন।

আহত দুদক সিলেট অঞ্চলের উপ-সহকারি পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ জানান, বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে অভিযান শুরু করে দুদক। এ সময় কার্যালয় থেকে এক কর্মচারিকে আটক করার সময় দুর্নীতি দমন কমিশনের সাথে কার্যালয়ের অন্যান্য কর্মচারিদের বাকবিতণ্ডা ও হট্টগোলের সৃষ্টি হয়। এসময় ডিসি অফিসের কর্মচারিরা তাদেরকে মারধর করেন বলে জানান ।

এদিকে আটকের সশয় অভিযুক্ত কর্মচারী আজিজুর রহমান ভয়ে স্ট্রোক করেন। তিনি সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের তৃতীয় তলার ৩০৭ নম্বর রুমে ব্যবসা বাণিজ্য শাখার অফিস সহকারি। বর্তমানে তাকে সিলেট এমএজি ওসমাণী মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে।

জানা যায়, সাড়ে ৪টার সময় জেলা প্রশাসক কার্যালয় থেকে অফিস সহকারি আজিজুর রহমানকে গ্রেপ্তার করে দুদক। তবে বাইরে নিয়ে আসার সময় অন্যান্য কর্মচারিদের সাথে দুদকের বাকবিতণ্ডা শুরু হলে এক পর্যায়ে আজিজুর রহমানকে ছিনিয়ে নেন কর্মচারিরা। এ সময় তারা জেলা প্রশাসকের অনুমতিসাপেক্ষে গ্রেপ্তারের দাবি জানান। তার বিরুদ্ধে অভিযোগ কী তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এনিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে দুদক কর্তৃপক্ষের সাথে জেলা প্রশাসনের ও কর্মচারিদের রুদ্ধদ্বার বৈঠক শুরু হয়। এ বৈঠক চলাকালীন সময়ে কার্যালয়ের বাইরে দুদকের অভিযানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন কর্মচারিরা। সন্ধ্যার দিকে ওই দুদকের কর্মকর্তা ও কর্মচারিদের উপর দলবদ্ধভাবে হামলা চালান জেলা প্রশাসনের কর্মচারিরা।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys