ছুটি না পেয়ে পুলিশের আত্মহত্যা

by sylhetmedia.com

মিডিয়া ডেস্ক: কুষ্টিয়ায় কামাল হোসেন চৌধুরী (৪৫) নামে এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন। ছুটি না পাওয়ায় হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার মধ্যরাতে কামাল ঘুমের ওষুধ খান।এতে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করান। সেখানে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বোন সীমা চৌধুরী জানান, কামাল দীর্ঘদিন থেকে মেরুদণ্ডের ব্যথায় ভুগছিলেন। উন্নত চিকিৎসার আশায় ভারতে যাওয়ার জন্য ছুটি চেয়েছিলেন তিনি। ছুটি না মেলায় বিষণ্ণতা থেকে আত্মহত্যা করেছেন কামাল।

কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) ওবাইদুর রহমান জানান, কামাল কুষ্টিয়ার মিরপুরে বাস করতেন। তিনি শারীরিক অসুস্থতার কারণে ছুটিতে ছিলেন।

ওসি আরও জানান, কামাল হোসেন চৌধুরী মেহেরপুর জেলা পুলিশে কর্মরত ছিলেন। তিনি কুষ্টিয়া শহরের হাউজিং এলাকার মৃত রেজা আহাম্মেদ চৌধুরীর ছেলে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys