জকিগঞ্জে ৩ লাখ টাকার মাদকসহ আটক ৪

by sylhetmedia.com

নিজস্ব প্রতিনিধি: সিলেটের জকিগঞ্জ সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) পৃথক অভিযান চালিয়ে সোয়া ৩ লাখ টাকার ভারতীয় মাদকদ্রব্যসহ ৪ মাদক চোরাকারবারীকে আটক করেছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ভোর ৫টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলার শেরুলবাগ ও তেলিখাল এলাকায় এ অভিযান চালানো হয়।

বিজিবি-৪১ ব্যাটালিয়নের লক্ষ্মীবাজার বিওপি কমান্ডার নায়েক সুবেদার তাজুল ইসলামের নেতৃত্বে টহলদল এ অভিযান চালায়। এসময় ওই এলাকার রাস্তায় চলাচলকারী বিভিন্ন যানবাহন তল্লাশি করে ৪ চোরাকারবারীকে আটক করে এবং তাদের কাছ থেকে ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৯৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকের বর্তমান বাজার মূল্য ৩ লাখ ২৩ হাজার ৫শ’ টাকা বলে জানিয়েছে বিজিবি।

আটককৃত চোরকারবারীরা হচ্ছে- সিলেটের জকিগঞ্জ উপজেলার পশ্চিম লোহার মহল গ্রামের মৃত আছাব আলীর পুত্র বাবুল আহমদ, সিলেট নগরীর টিলাগড়ের মৃত আব্দুল খালেকের পুত্র লায়েক মিয়া, এসএমপির এয়ারপোর্ট থানা এলাকার রিপন চৌধুরী ও জকিগঞ্জ সদরের মৃত আলাউদ্দিনের পুত্র আব্দুল আহাদ।

আটককৃতদের সিলেটের জকিগঞ্জ থানায় হস্তান্তর করে মামলা করে বিজিবি। বুধবার (২২ ফেব্রুয়ারি) তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

অভিযানে অন্যান্যদের মধ্যে ছিলেন- ৪১ বিজিবি হাবিলদার আব্দুল আলিম, নায়েক আইয়ুব আলী, নায়েক সাজিবুর রহমান, নায়েক এমদাদ, ল্যা. নায়েক আব্দুর রাজ্জাক ও ল্যা. নায়েক শামীমসহ একদল ফোর্স।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys