জগন্নাথপুরে ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে লন্ডন প্রবাসি যুবক গ্রেফতার

by sylhetmedia.com

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে লন্ডন প্রবাসি এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পৌরএলাকার ভবের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানা গেছে, জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে সৈয়দপুর আগুনকোনা গ্রামের আমির উদ্দিনের পুত্র লন্ডন প্রবাসি ইসলাম উদ্দিন স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই উত্যক্ত করত। মঙ্গলবার স্কুল ছুটির পর মেয়েটিকে জোরপূর্বক গাড়ি তোলার চেষ্টা করলে মেয়েটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিবারের লোকজনকে বিষয়টি জানালে রাতে পরিবারের লোকজন মেয়েটিকে নিয়ে জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ’র নিকট আসেন। ইউএনও
বিষয়টি গুরুত্বসহকারে দেখার জন্য থানার অফিসার ইনচার্জকে দায়িত্ব দিলে পুলিশ ইসলাম উদ্দিন নামের যুক্তরাজ্য প্রবাসি যুবককে গ্রেফতার করে।
স্কুল ছাত্রীর বাবা মল্লিক সালেহ আহমদ জানান, গ্রেফতারকৃত যুবক বেশকিছুদিন ধরে মেয়েটিকে উত্যক্ত করে আসছিল। মঙ্গলবার তাকে অপহরনের চেষ্ঠা করলে বিষয়টি আমি প্রশাসনকে জানালে পুলিশ কে গ্রেফতার করে।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুরসালিন জানান, স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys