জগন্নাথপুরে তরুণীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ

by sylhetmedia.com

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে দোকান থেকে বাড়ি ফেরার সময় তরুণীকে রাস্তা থেকে তুলে নিয়ে আটকে রেখে রাতভর ধর্ষণ করেছে এক বখাটে। এ ঘটনায় আদালতে মামলা করেছেন ধর্ষণের শিকার তরুণীর মা।
বৃহস্পতিবার মামলা গ্রহণ করে পুলিশকে তদন্ত করে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয় সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

ধর্ষণের শিকার তরুণীর মা জানান, তার মেয়েকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করছিল একই উপজেলার রাণীগঞ্জ ইউপির নোয়াগাঁওয়ের চুনু মিয়ার ছেলে বখাটে মিরজু মিয়া। বিষয়টি তার বড় ভাই ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানায় তারা। এতে মিরজু আরো বেপরোয়া হয়ে উঠে। ২৪ অক্টোবর সন্ধ্যায় তার গ্রামের দোকান থেকে কিছু প্রয়োজনীয় মালামাল কিনে বাড়ি ফিরছিল। ওই সময় রাস্তা থেকেই তাকে মুখে কাপড় বেঁধে বাড়িতে তুলে নিয়ে যায় মিরজু। এরপর রাতভর ধর্ষণ করে। আমি বিষয়টি পুলিশকে জানানোর পর আদালতে মামলা করেছি।

ইউপি মেম্বার বজলুর রহমান জানান, ধর্ষণের ঘটনাটি আমরা শুনেছি। ওই যুবক গ্রামে বদ চরিত্রের লোক হিসেবে পরিচিত। এর আগেও বিভিন্ন অপরাধে সে ১২ বছর জেল খেটেছে।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় আদালতে মামলা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে। সূত্র: ডেইলি-বাংলাদেশ ডটকম

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys