জঙ্গিবাদ ও জামাত শিবিরের আশ্রয়দাতা বেগম খালেদা জিয়া: তথ্যমন্ত্রী

by sylhetmedia.com

ডেস্ক রিপোর্ট : জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গিবাদ ও জামাত শিবিরের আশ্রয়দাতা বেগম খালেদা জিয়া। এদের লালন পালনের অভিযোগে তার বিচার হওয়া উচিৎ। বাংলার মানুষ একদিন তার বিচার করবেন। শনিবার সিলেট সার্কিট হাউসে অনুষ্ঠিত জাসদের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

সুনামগঞ্জ জেলা জাসদ সভাপতি আ ত ম ছালেহ’র সভাপতিত্বে ও সিলেট জেলা জাসদ’র সাধারণ সম্পাদক কে কিবরিয়া চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্ত্য রাখেন, জেলা জাসদ,র সভাপতি লোকমান আহসদ চৌধুরী, মৌলভীবাজার জেলা জাসদ সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সিলেট মহানগর জাসদ সভাপতি মিসফাক আহমদ চৌধুরী, জাসদ’র কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কাজী সালমা সুলতানা, হবিগঞ্জ বাহুবল উপজেলার সভাপতি আব্দুল কাইয়ুম, জাসদ’র কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয় সম্পাদক ও মৌলভীবাজার জেলা জাসদ’র সভাপিত আব্দুল আউয়াল প্রমুখ। মন্ত্রী তার বক্তব্যে দেশের আপামর জনতাকে জঙ্গিবাদ ও জামাত শিবিরের অপতৎপরতা সম্পর্কে সজাগ থাকার আহ্বান জানান।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys